মেহেরপুরে নির্বাচন পরবর্তী সহিংসতায় মামলা আটক-৩

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  07:27 PM, 09 January 2024

আপডেটঃমেহেরপুরের মুজিবনগরে নির্বাচনী সহিংসতায় দায়ের করা একটি মামলায় তিনজনকে আটক করেছে পুলিশ। আজ মঙ্গলবার দুপুরে তাদের আটক করে।আটককৃতরা হলেন, আওয়ামী লীগ কর্মী ও স্বতন্ত্র প্রার্থীর সমর্থক জয়পুর গ্রামের মেম্বার সাকার উদ্দিনের ছেলে রমজান আলী(৫৫), আনন্দবাস গ্রামের শহীদ বিশ্বাসের ছেলে রানা বিশ্বাস(৪০) ও রুহুল আমিনের ছেলে মামুন(৪০)।

মুজিবনগর থানার ওসি উজ্জ্বল কুমার দত্ত জানান, সোমবার রাত ৯ টার দিকে মেহেরপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জিয়াউদ্দিন বিশ্বাসের বাড়ির সামনে নৌকা ও ট্রাক প্রতীকের সমর্থকদের মধ্যে হামলায় ৩০ আহত ঘটনায়। স্থানীয় আওয়ামী লীগের কর্মী ও নৌকার সমর্থক আলতাব হোসেন বাদী হয়ে মেহেরপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও মুজিবনগর উপজেলা চেয়ারম্যান জিয়াউদ্দিন বিশ্বাস সহ ২৫ জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন। তিনি আরো জানান, বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তিনজনকে আটক করা হয়। বাকিদেরও আটকের চেষ্টা চলছে। তাছাড়া আর যেন কোন সহিংসতা না ঘটে সে উদ্দেশ্যে ঐ এলাকায় পর্যাপ্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে এলাকার পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

উল্লেখ্য, সোমবার রাতে নির্বাচন পরবর্তী সহিংসতায় দুপক্ষের অন্তত অর্ধশত আহত হয়েছেন। যাদের মধ্যে গুরুতর আহত হন ২১ জন। নৌকার সমর্থকদের আনন্দ মিছিলকে কেন্দ্র করে স্বতন্ত্র প্রার্থীর কর্মীদের সাথে এ সংঘর্ষ ঘটে। গত সোমবার (৮ জানুয়ারি) দিবাগত রাত সাড়ে ৯ টার দিকে স্বতন্ত্র প্রার্থীর সমর্থক ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জিয়াউদ্দীন বিশ্বাসের আনন্দবাস গ্রামের বাড়ির সামনে এই সংঘর্ষের ঘটনা ঘটে। পরে মুজিবনগর থানা পুলিশ গিয়ে ৮ রাউন্ড ফাকা গুলি ছুড়ে দু-পক্ষকে ছত্রভঙ্গ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

আপনার মতামত লিখুন :