মেহেরপুরে স্বতন্ত্র প্রার্থী প্রফেসর আব্দুল মান্নানের বিরুদ্ধে আদালতে মামলা

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  08:39 PM, 09 January 2024

রাজনৈতিক দল ও প্রার্থীর আচরণ বিধি লঙ্ঘন করায় স্বতন্ত্র প্রার্থী প্রফেসর আব্দুল মান্নানের বিরুদ্ধে মেহেরপুর আদালতে মামলা হয়েছে। মেহেরপুর সদর উপজেলা নির্বাচন অফিসার দোলন কান্তি চক্রবর্তী মেহেরপুর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট, (আমলী) ১ম আদালতে সংসদ নির্বাচনে রাজনৈতিক দল ও প্রার্থীর আচরণ বিধিমালা ২০১৮ এর বিধি ১১(ক), ১৮ অনুযায়ী এ মামলা দায়ের করেন। মামলা নং সি আর-৩৩/২৪। আদালত মামলাটি আমলে নিয়ে আগামী ১৯ ফেব্রুয়ারি ২০২৪ তারিখে প্রফেসর আব্দুল মান্নানকে স্বশরীরে উপস্থিত হওয়ার জন্য নির্দেশ দিয়েছেন।
মামলার বিবরণীতে জানানো হয়েছে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের স্বতন্ত্র প্রার্থী আব্দুল প্রফেসর আব্দুল মান্নান নির্বাচনী প্রচারণা কালে মেহেরপুর সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ অলোক কুমার দাসের কথোপকথনের সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। মেহেরপুর-১ এর নির্বাচনীন অনুসন্ধান কমিটির চেয়ারম্যান ও যুগ্ম জেলা ও দায়রা জজ এইচ এম কবির প্রয়োজনীয় অনুসন্ধান শেষে কমিশনে লিখিতভাবে প্রতিবেদন দেন ।
কমিশনের সচিবালয়ের উপসচিব (আইন) মোঃ আব্দুস সালাম এই কথোপকথনে একজন সরকারি কর্মকর্তাকে সরাসরি হুমকি এবং মানহানিকর উল্লেখ করে মামলা করার জন্য লিখিত নির্দেশনা দেন।

আপনার মতামত লিখুন :