মেহেরপুরে পৃথক স্থানের সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৪

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  10:08 PM, 22 March 2024

মেহেরপুরে সড়ক দুর্ঘটনায় মারুক হোসেন(২৫) নামে একজন নিহত ও ৪ জন আহত হয়েছে। আজ শুক্রবার রাত ৯টার দিকে এ ঘটনা এ দুর্ঘটনা ঘটে। নিহত মারুফের বাড়ী রাজশাহী জেলায়। আহতরা হলো, রাজশাহী এলাকার মারুফ হোসেনের স্ত্রী আনিকা খাতুন(২২), মুজিবনগর উপজেলার কোমরপুর গ্রামের রবিউল ইসলামের ছেলে টুটুল(২৫), মহাজনপুর গ্রামের নুর ইসলামের ছেলে নাহারুল ইসলাম(৪০) ও সাবদার খাঁ’র ছেলে মিরাজ(৩০)।

প্রত্যক্ষদর্শীরা জানান, গাংনী উপজেলার বামুন্দী এলাকার নিশিপুর গ্রাম থেকে বিয়ের অনুষ্ঠান শেষে মোটরসাইকেল যোগে শ্বশুরবাড়ি ফেরার পথে, মেহেরপুর কুষ্টিয়ার সড়কের কিবরিয়া ফিলিং স্টেশন এর সামনে দাঁড়িয়ে থাকা পাথর বোঝায় ট্রাককে পেছন থেকে মারুফের মোটরসাইকেল ধাক্কা দিলে মারুফ ও তার স্ত্রী আনিকা গুরুতর আহত হয়। স্থানীয়রা উদ্ধার করে স্থানীয় ক্লিনিকে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মারুফ হোসেনকে মৃত ঘোষণা করে। অপরদিকে মুজিবনগর উপজেলার কোমরপুর ইট ভাটার কাছে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা দিলে টুটুল, রবি ও মিরাজ গুরুতর আহত হয়। তাদের উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে, টুটুল ও মিরাজের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক রাজশাহী মেডিকেল কলেজে ও রবিকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।

মেহেরপুর অতিরিক্ত পুলিশ সুপার( ক্রাইম) আহসান খান জানান, দুটি স্থানের সড়ক দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

আপনার মতামত লিখুন :