মুজিবনগর সরকারকে গার্ড অব অনার প্রদান কারী আনসার সদস্য ও তার পরিবারকে সংবর্ধনা

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  04:06 PM, 17 April 2022

ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর উদ্যোগে ১৯৭১ সালের ১৭ এপ্রিল মুজিবনগর সরকারকে গার্ড অব অনার প্রদান কারী ১২ জন আনসার সদস্য ও তার পরিবারকে সংবর্ধনা দেয়া হয়েছে।

বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালক মেজর জেনারেল মিজানুর রহমান শামীম( বি পি, ও এস পি, এ ডি সি, পি এস সি উপস্থিত থেকে ১২ জন আনসার সদস্য, বীর মুক্তিযোদ্ধাদের পরিবার কে সংবর্ধনা দেন। এ সময় তিনি তাদের বাড়ি পরিদর্শন করেন। এবং তাদের সাথে কুশল বিনিময় করেন।

পরিদর্শন কালে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর অতিরিক্ত মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল খন্দকার ফরিদ হাসান বিজিবিএম,পিবিজিএম (বার),এনডিসি,খুলনা রেঞ্জের উপ-মহাপরিচালক শাহ আহমেদ ফজলে রাব্বি, মেহেরপুর জেলা কমান্ড্যান্ট সাহাদাত হোসেন প্রমূখ ।

এদিকে ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর উদ্যোগে মুজিবনগর স্মৃতিসৌধ পুষ্পমাল্য অর্পণ করার পাশাপাশি আনসার ব্যাটালিয়নের সদস্যরা মনোজ্ঞ কুচকাওয়াজ অংশগ্রহণ করেন। এবং বাংলাদেশ আনসার ও ভিডিপি’র সাংস্কৃতিক গোষ্ঠী গীতিনাট্য জল মাটি ও মানুষ পরিবেশন করেন।বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালক মেজর জেনারেল মিজানুর রহমান শামীম( বি পি, ও এস পি, এ ডি সি, পি এস সি অনুষ্ঠান উপভোগ করেন।

আপনার মতামত লিখুন :