‌গাংনী‌ ডি‌পি’র সাফল্যময় ৩৬৫ দিন

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  08:00 AM, 02 July 2021

মেহেরপুর জেলার প্রাণকেন্দ্র গাংনীতে অবস্থিত জেলার প্রথম সমন্বিত স্বাস্থ্যসেবা কেন্দ্র ডক্টর’স পয়েন্ট কনসালটেশন সেন্টারের উদ্যোক্তা হিসাবে শ্রদ্ধা ও কৃতজ্ঞতা জানাচ্ছি প্রতিষ্ঠানটির চিকিৎসক, স্বাস্থ্যকর্মী ও কর্মকর্তা কর্মচারীদের প্রতি যারা নিরলসভাবে গত ৩৬৫ দিন করোনা প্যান্ডেমিকের মধ্যে তাদের সকল মেডিকেল ও টেকনোলজিক্যাল রিসোর্সের সর্বোত্তম ব্যবহারের মাধ্যমে এই জেলার মানুষের জন্য আন্তরিক, স্বচ্ছ ও মানবিক স্বাস্থ্যসেবা প্রদান করতে সক্ষম হয়েছে।

আমি কৃতজ্ঞতার সাথে ধন্যবাদ জ্ঞাপন করছি
মেহেরপুর জেলার বিভিন্ন পেশাজীবি মানুষ, রাজনীতিবীদ, জনপ্রতিনিধি, মিডিয়া ব্যক্তিত্ব, সিভিল সোসাইটি ও সচেতন সমাজের প্রতি, যারা আমার এই উদ্যোগকে সাদরে গ্রহন করে প্রতিষ্ঠানটির শুরু থেকেই তাদের আন্তরিক সমর্থন, সাহস ও উৎসাহ জুগিয়েছেন, যাদের সাহায্য ছাড়া এতো অল্প সময়ের মধ্যে প্রতিষ্ঠানটি জেলার সর্বস্তরের মানুষের আস্থা ও ভালোবাসা অর্জন করতে পারতো না।

সায়েন্টিফিক স্টাডি বেজড রিসার্চ মডেলের উপর ভিত্তি করে গড়ে উঠা ডক্টর’স পয়েন্টের আইডিয়া খুব সিম্পল, এই জেলার মেডিকেল রিসোর্স (বিশেষজ্ঞ চিকিৎসক) এর সর্বোচ্চ ইউটিলাইজেশনের মাধ্যমে, আধুনিক বিজ্ঞান ও তথ্য প্রযুক্তির সমন্বয়ে জনগনের জন্য আন্তরিক, মানবিক ও আন্তর্জাতিক মানসম্পন্ন স্বাস্থ্যসেবা প্রদানের সক্ষমতাসম্পন্ন প্রতিষ্ঠান হিসাবে ডক্টর’স পয়েন্ট কে গড়ে তোলার চেষ্টা করা। গ্লোবালাইজেশনের বর্তমান প্রেক্ষাপটে ডিজিটালাইজেশন ও মেডিকেল টেকনোলজির সাহায্যে মেহেরপুর জেলার মতো জেলা শহরেও আন্তর্জাতিক মানসম্পন্ন এবং স্বাস্থ্যসেবায় কমিটেড স্বাস্থ্যসেবা কেন্দ্র প্রতিষ্ঠা করা সম্ভব। জেলার প্রথম বেসরকারি সমন্বিত স্বাস্থ্যসেবা কেন্দ্র হিসাবে ডক্টর’স পয়েন্ট জেলার স্বাস্থ্যসেবা, স্বাস্থ্যশিক্ষা ও স্বাস্থ্য গবেষণায় অংশগ্রহণের মাধ্যমে জেলার নাগরিকদের স্বাস্থ্য সূচকের উন্নয়নে অবদান রাখবে এবং মডেল স্বাস্থ্যসেবা কেন্দ্র হিসাবে দেশের অন্যান্য জেলার জন্য অনুকরণীয় হবে বলে আমি বিশ্বাস করি।

মেহেরপুর জেলার মানুষের ভালোবাসা ও সহযোগিতায় প্রতিষ্ঠানটি তাদের স্বাস্থ্যসেবা ও স্বাস্থ্য সুরক্ষায় শক্তিশালী ও কার্যকর ইনস্টিটিউট হিসাবে প্রতিষ্ঠিত হোক এই প্রত্যাশা রইলো। করোনা প্যান্ডেমিকের এই মানবিক বিপর্যয়ে সবার সুস্বাস্থ্য ও নিরাপদ জীবনের কামনা করছি।

ডা. এম সজীব উদ্দীন (স্বাধীন)
উদ্যোক্তা ও প্রজেক্ট ডিরেক্টর
ডক্টর’স পয়েন্ট কনসালটেশন সেন্টার।

আপনার মতামত লিখুন :