সুবিধাবঞ্চিত ও হতদরিদ্র মানুষের পাশে প্রচেষ্টা সেচ্ছাসেবী সংগঠন

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  02:10 AM, 16 April 2022

জান্না-তুল-ফেরদৌসঃ আমাদের এই ক্ষুদ্রপ্রয়াস শুধুমাত্র সুবিধাবঞ্চিত ও হতদরিদ্র মানুষের পাশে দাড়ানোর।এটি একটি নিরপেক্ষ অরাজনৈতিক মুলক সংগঠন।আমরা এখানে সমাজের সকল বিত্তবান ও পর উপকারী মানুষকে এগিয়ে আসার জন্য “প্রচেষ্টা সেচ্ছাসেবী সংগঠণের” পক্ষ থেকে প্রচেষ্টা সেচ্ছাসেবী সংগঠনের পক্ষ থেকে পবিত্র মাহে রমজান ২০২২ উপলক্ষে অত্র দৌলতপুর থানাসহ আশপাশের থানাসমুহে ১৫-৪-২০২২ ইং তারিখে কিছু হতদরিদ্র ও সুবিধা বঞ্চিত মানুষের মাঝে কিছু ইফতার সামগ্রী বিতরণ করা হয় তাদের কিছুটা কষ্ট লাঘবের জন্য।নিম্নলিখিত পণ্যসামগ্রী বিতরণ করা হয়। ১। ময়দা ২। ছোলা ৩। ডাল ৪। খেজুর ৫। খাবার স্যালাইন।

বিগত ২০১৭ সাল হতে আমরা এই সমাজে চলাফেরার মাঝে বুঝতে পারি যে । অনেক হতদরিদ্র ও অসুবিধা হীন মানুষ বসবাস করে। তারই পরিপ্রেক্ষিতে আমরা কিছু বন্ধু মিলে একটা সিদ্ধান্ত নেই যে। এই মানুষগুলো জন্য কিছু করতে হবে। তাই ২০১৭ সাল হইতে আমরা একটি প্রচেষ্টা স্বেচ্ছাসেবী নামক একটি সংগঠন তৈরি করি। এই সংগঠনের মাধ্যমে বিভিন্ন সেবা ও কার্যক্রম পরিচালনা করা হয়। সেবাগুলো হল : খাদ্য বিতরণ, বস্ত্রবিতরণ,চিকিৎসা সেবা ,বিনামূল্যে শিক্ষা ব্যবস্থা ,
হতদরিদ্র সাহায্য প্রদান, ইত্যাদি এবং এই সাংগঠনিক পরিচালনা করা হয় নিরপেক্ষ ও সততার সমন্বয়।

এই সংগঠনের প্রধান কার্যালয় বড়গাংদিয়া ইউনিয়নে সংলগ্নে ( ঈদগাহ মোড় ) এবং এই প্রচেষ্টা স্বেচ্ছা সেবি সংগঠনের পরিচালনায় যারা সম্পৃক্ত এবং যারা জড়িত তাদের নাম নিম্নে উল্লেখিত করা হলো সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি মো: খোকন ইসলাম, প্রধান উপদেস্টা : মো: হাবিবুর রহমান (হাবিব), সহ উপদেস্টা, মো: নাজমুল ইসলাম সাংগঠনিক কমিটি :সভাপতি :মুহাম্মদ ইসারুল হক। সহ সভাপতি : রুবেল আহমেদ সাধারণ সম্পাদক : রাকিবোল ইসলাম সহ সাধারণ সম্পাদক : রাসেল আহমেদ সুমুন আহমেদ প্রাচারসম্পাদক সাহারিয়ার হসাইন বিদ্যুৎ হিসাব রক্ষক রাজিব আহমেদ ,বাদসা আলমগীর ,ক্যাসিয়ার, সাইফুর রহমান ( বাহাদুর) সংগঠনিক সম্পাদক নাহিদ হাসান (পাভেল)
সহ সম্পাদক :মুসফিক আহমেদ এবং নিম্ন লিখোতো সম্মানিত সদস্যা গণ এই সংগঠন এর সাথে সম্পিক্ত:
মো :আজমুল, সিপুন আহমেদ, মামুন আহমেদ, অয়্যওন ইসলাম, হাসান খান, ছোটন ইসলাম,তানজিদ আহমেদ মুসতাক, নাইম আহমেদ, রাকিব ইসলাম,হাসিবুল ইসলাম, রনি, ছোটন শেখ, জুয়েল রানা এছাড়া অনেকেই।উল্লেখ্য যে আমাদের এই ক্ষুদ্রপ্রয়াস শুধুমাত্র সুবিধাবঞ্চিত ও হতদরিদ্র মানুষের পাশে দাড়ানোর।এটি একটি নিরপেক্ষ অরাজনৈতিক মুলক সংগঠণ।আমরা এখানে সমাজের সকল বিত্তবান ও পর উপকারী মানুষকে এগিয়ে আসার জন্য প্রচেষ্টা সেচ্ছাসেবী সংগঠণের পক্ষ থেকে আহ্বান জানাচ্ছি।

আপনার মতামত লিখুন :