কুষ্টিয়ায় স্কুলছাত্র আকাশ হত্যা মামলায় গ্রেফতার ২

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  07:52 PM, 15 April 2022

শাহীন আলম লিটনঃকুষ্টিয়া শহরের জুগিয়া ভাটাপাড়া এলাকায় জুগিয়া আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের ৮ম শ্রেণীর ছাত্র আকাশ (১৭) হত্যার অভিযোগে দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (১৫ এপ্রিল) সকাল ৮ টার দিকে জুগিয়া কবরস্থানের সামনে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো- কুষ্টিয়া সদর উপজেলার জুগিয়া ভাটাপাড়া বাবুর ছেলে বিপ্লব (২০) ও ১৫নং ওয়ার্ডের দর্গাপাড়া গ্রামের মৃত তিতাস আলীর ছেলে মিরাজুল (২১)। এ মামলায় জুগিয়া মাঠপাড়া রেজার ছেলে হৃদয় ও মুকুলের ছেলে রিজভী এখনো পলাতক রয়েছে।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাব্বিরুল আলম বিষয়টি নিশ্চিত করে জানান, বাকি দুজন হৃদয় ও রিজভীকে গ্রেফতারের চেষ্টা চলছে।

মামলা বিবরণ সূত্রে জানা যায়, গত ২৪ মার্চ রাতে জুগিয়া ভাটাপাড়া ইব্রাহিমের দোকানে আকাশকে সাথে নিয়ে বিপ্লব ও মিরাজুল কেরাম বোর্ড খেলছিলো। একপর্যায়ে হৃদয় ও রিজভী আকাশকে ডেকে ড্রাম ট্রাকে তুলে জুগিয়া বালু ঘাটে নিয়ে যায়। ওইদিন রাতে বালু ঘাটে আকাশকে শরীরের বিভিন্ন স্থানে ক্ষত ও মুমূর্ষু অবস্থায় পড়ে থাকতে দেখে বালু উত্তোলনকারী শ্রমিকরা। পরে তাকে উদ্ধার করে দ্রুত কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আকাশকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় নিহত আকাশের বাবা ফারুক হোসেন বাদী হয়ে আকাশ হত্যার অভিযোগ এনে গত ২৯ মার্চে কুষ্টিয়া মডেল থানায় চারজনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন, যার নং-৩৪।

আপনার মতামত লিখুন :