কুষ্টিয়া শহরের হাউজিং এলাকায় গৃহবধূকে পুড়িয়ে হত্যা! তদন্তে সিআইডি

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  07:56 AM, 19 April 2022

কুষ্টিয়া শহরের হাউজিং এলাকায় শেফালী বিশ্বাস (৫৫) নামের এক গৃহবধূ নিহত হয়েছে। তবে কীভাবে তিনি মারা গেলেন তা উদঘাটনে কাজ করছেন কুষ্টিয়া মডেল থানা পুলিশ ও সিআইডি যৌথভাবে । গতকাল সন্ধ্যা ৬টার দিকে হাউজিং ডি ব্লক ২৭৫ নং নিজ বাসায় এ ঘটনা ঘটে।

নিহত শেফালী পিডিবির অবসরপ্রাপ্ত প্রকৌশলী আনন্দ কুমার বিশ্বাসের স্ত্রী।

নিহতের স্বামী বলেন, আমরা বাসার দোতলায় থাকি। আমার স্ত্রী শেফালী সেখানেই ছিলো। আমাদের বাড়ির চারতলায় নির্মাণ কাজ চলছে। আমি মিস্ত্রিদের সঙ্গে সেখানেই ছিলাম। নিজ ঘরে এসে দেখি আমার স্ত্রী পড়ে আছে। তার শাড়ি ও শরীর পোড়া। শরীরে আছে আঘাতের চিহ্ন, ঘরের মধ্যে রক্ত ও ছাই পড়ে আছে। তাড়াতাড়ি তাকে হাসপাতালে নিয়ে যায় । সেখানে কিছুক্ষণের মধ্যেই তার মৃত্যু হয়।

আনন্দ কুমার বলেন, আমার মনে হয় ডাকাতি করতে এসে দুর্বৃত্তরা এ ঘটনা ঘটাতে পারে। নিহতের গলায় ও চোখের ওপরে জখম ছিল।

নিহতের ভাই দীপক বিশ্বাস বলছেন, এটি পরিকল্পিত হত্যাকাণ্ড। আগুনে শরীরের সামান্য অংশ পুড়েছে। এতে একজনের মৃত্যু হতে পারে না। এর মধ্যে কোন রহস্য আছে। রহস্য উদঘাটন করার জন্য তিনি পুলিশকে অনুরোধ করেন।

ঘটনাস্থলের পাশে সিআইডি’র কুষ্টিয়া অফিস। তারা বাড়িতে গিয়ে আলামত সংগ্রহ করেছেন। সিআইডির পরিদর্শক স্বপন কুমার বলেন, প্রাথমিক ধারণা করা হচ্ছে এটি পরিকল্পিত হত্যাকাণ্ড। ঝিনাইদহ থেকে সিআইডির বিশেষজ্ঞ দল এসে আলামত সংগ্রহ করেছে। কারণ উদঘাটনে তদন্ত চলছে। তদন্ত শেষে বিস্তারিত জানা যাবে।

কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) ছাব্বিরুল আলম বলেন, পুলিশ পুরো বিষয়টি খতিয়ে দেখছে। মরদেহটি কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

আপনার মতামত লিখুন :