দ্বিতীয় স্ত্রীর পরিবার ডেকে নিয়ে যাওয়ার পরেরদিন স্বামীর মরদেহ উদ্ধার

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  11:13 AM, 09 October 2023

লিপু খন্দকারঃকুষ্টিয়ার কুমারখালীতে যুবকের মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। সোমবার সকালে জগন্নাথপুর ইউনিয়ন এর হাসিমপুর গোলাইমোড়ের অদুরে রাস্তার পাশে পরে থাকা অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়। পরিবারের দাবী শশুড় বাড়ির লোকজন ডেকে নিয়ে গিয়ে হত্যা করে লাশ ফেলে রেখে গেছে।

নিহত হয়েছেন জগন্নাথপুর ইউনিয়ন এর হাসিমপুর গ্রামের রফিকুল ইসলামের ছেলে রুবেল (২১)। তিনি পেশায় ঘোড়া গাড়ি চালক ছিলেন।

নিহতের মা পপি খাতুন জানান, রুবেলের প্রথম স্ত্রীর সাথে ছাড়াছাড়ি হয়ে গেলে দেড় বছর আগে শিলাইদহ ইউনিয়ন এর কল্যাণপুর গ্রামে মেজবার শেখের মেয়ের সাথে তার ছেলে রুবেলের দ্বিতীয় বিয়ে হয়। রুবেলের দ্বিতীয় স্ত্রী সন্তান সম্ভবা অবস্থায় বাবার বাড়িতে যায় এবং গতকাল একটি মৃত কন্যা সন্তান প্রসব করে। গতকাল সন্ধ্যায় রুবেলের দ্বিতীয় স্ত্রীর মেজো ভাই মিঠু শেখ রুবেলকে মোবাইল ফোনে স্ত্রীর অসুস্থতার কথা জানিয়ে ডেকে নিয়ে যায়৷ এবং সোমবার ভোড়ে স্থানীয়দের সংবাদে ঘটনাস্থলে গিয়ে ছেলের মরদেহ পরে থাকতে দেখেন। রুবেলের শশুড় বাড়ির লোকজন তার ছেলেকে হত্যা করেছে বলে তিনি দাবী করেন।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আকিবুল ইসলাম জানান, রুবেলের স্ত্রীর পরিবারের লোকজন সবাই পলাতক রয়েছে । মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হচ্ছে। রিপোর্ট আসার পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

আপনার মতামত লিখুন :