মেহেরপুর মুজিবনগরে গলায় ফাঁস দিয়ে দুই সন্তানের জননীর আত্মহত্যা

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  09:10 PM, 06 April 2021

মেহেরপুরের মুজিবনগরে স্মৃতি কর্মকার (৩০) নামের হিন্দু সম্প্রদায়ের দুই সন্তানের জননী গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে।সোমবার দিবাগত রাতের যে কোন সময় নিজ ঘরের ফ্যান এর সাথে ওড়না পেচিয়ে গলায় ফাঁস লাগিয়ে সে আত্মহত্যা করে। আত্মহত্যা কারি মুজিবনগর উপজেলার মোনাখালী ইউনিয়নের মোনাখালী গ্রামের ৩ নং ওয়ার্ড দক্ষিন পাড়ার বিপুুল কর্মকারের স্ত্রী। স্থানীয়রা জানান, বিপুল নিজ গ্রামে কামারের কাজ করে জীবিকা নির্বাহ করে। তাদের ভিতরে সাংসারিক অশান্তি খুব একটা ছিল না তবে মাঝে মধ্যে স্মৃতি কর্মকার অসুস্হ থাকত তবে কি কারনে সে আত্মহত্যা করল তা তাদের জানা নেই।

পারিবারিক সূত্রে জানা গেছে স্মৃতি কর্মকার ও তার স্বামী বিপুল কর্মকার এবং তাদের দুই সন্তান বিল্টু( ৭) ও মেয়ে জ্যোতি (৪) কে নিয়ে রাতের খাবার খেয়ে এক ঘরে ঘুমিয়ে পড়ে পরে রাতের কোন এক সময় পাশের ঘরের ফ্যানের সাথে ওড়না পেচিয়ে সে আত্মহত্যা করে।

মোনাখালি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মফিজুর রহমান জনান বুধবার দিনগত রাতে যে কোন সময় সে পরিবারের অগোচরে আত্মহত্যা করে মঙ্গলবার সকালে বাড়ির লোকজন দেখতে পেয়ে আমাকে জানালে আমি মুজিবনগর থানা পুলিশকে খবর দিলে পুলিশ এসে লাশ থানা হেফাযতে নেই।

মুজিবনগর থানা অফিসার ইনচার্জ আব্দুল হাশেম জানান, আমরা ঘটনা শোনার পর সেখানে গিয়েছি লাশ উদ্ধার করে থানা হেফজতে নেওয়া হয়েছে। প্রথমিক তদন্তে আত্মহত্যার প্রমান পাওয়া গেলেও সঠিক ঘটনা জানার জন্য। ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে রিপোর্ট আসলে জানা যাবে স্মৃতি কর্মকার আত্মহত্যা করেছে না তাকে হত্যা করা হয়েছে।

আপনার মতামত লিখুন :