মেহেরপুরে পরকিয়ার জেরে মা ও ছেলেকে কুপিয়ে জখম

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  07:05 PM, 15 July 2021

পরকিয়ার জের মেহেরপুরের মুজিবনগর উপজেলার পুরোন্দপুর গ্রামে শিপন আলী ও তার মা সাবিরা খাতুন কে কুপিয়ে জখম করেছে সাবেক স্বামী আলা বাতান।

বৃহস্পতিবার দুপুরের দিকে মেহেরপুরের পুরোন্দপুর গ্রামে এ ঘটনা ঘটে। আহত শিপনকে মেহেরপুর থেকে ঢাকায় রেফার করা হয়েছে । শিপন আলী পুরোন্দপুর গ্রামের আব্দুস সালামের ছেলে, সাবেরা খাতুন শিপনের মা।

জানা গেছে, প্রায় ২ বছর পূর্বে শিপন তার প্রতিবেশী আলা বাতেনের স্ত্রী ২ দুই সন্তানের জননী শেফালির সাথে পরকীয়া সম্পর্ক গড়ে তোলে এবং তাকে নিয়ে পালিয়ে বিয়ে করে। সেই থেকে শেফালির সাবেক স্বামী আলা বাতেন শিপনের উপরে ক্ষুব্দ। ওই ঘটনার পর শিপন এর উপর একাধিকবার আক্রমণ করেন। এদিকে বৃহস্পতিবার দুপুরের দিকে শিপন বাড়িতে অবস্থান করছিলেন। বাড়িতে আর অন্য কেউ না থাকার সুযোগে আল বাতেন ধারালো হেসো দিয়ে উপর্যুপরি কুপিয়ে জখম করে শিপনকে।  তার মা তাকে বাধা দিতে আসলে তাকেও কুপিয়ে আহত করে। এ সময় তাদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে আলা বাতেন পালিয়ে যায়।

স্থানীয়রা মা ছেলেকে উদ্ধার করে মেহেরপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নেওয়া হয়।শিপনের অবস্থা আশংকাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক শিপনকে ঢাকায় রিপোর্ট করেন।

আপনার মতামত লিখুন :