মুজিবনগরে মেয়ের সমকামিতা হাত থেকে রক্ষা করতে মায়ের মামলা

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  07:39 AM, 30 June 2022

মেহেরপুরে নিজের মেয়েকে সমকামিতার হাত থেকে রক্ষা করতে অপর সমকামি নারীকে প্রধান আসামি করে অপহরণ মামলা দায়ের করলেন এক মা। গতকাল বুধবার(২৯-জুন) ওই মামলার আসামি তানিয়া খাতুন(২১)কে গ্রেফতার করেছে পুলিশ। তানিয়া খাতুন মুজিবনগর উপজেলার গৌরীনগর গ্রামের মোবারক আলীর মেয়ে।

মুজিবনগর থানার অফিসার ইনচার্জ(ওসি) মেহেদি রাসেল জানান, মুজিবনগর উপজেলার গৌরী নগর গ্রামের সানাউল্লাহর স্ত্রী সোনা ভানুবাদী হয়ে অপহরণের অভিযোগ এনে একই গ্রামের তানিয়া খাতুন, মোবারক হোসেন ও আনোয়ারা খাতুনকে আসামি করে ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন (সংশোধিত) ২০০৩ এর ৭ ও ৩০ ধারায় একটি মামলা দায়ের করেন। যার মামলা নং ৮, তারিখ ২১/০৫/২০২২ ইং।

স্থানীয়দের বরাতে ওসি মেহেদী রাসেল আরো জানান, বাদী সোনা ভানুর মেয়ে ১৬ বছর বয়সি সানজিদা সিনহা মিম কে নিয়ে মামলার আসামী তানিয়া খাতুন মাঝে মধ্যে বিভিন্ন এলাকায়
বেড়ানোর নাম করে চলে যেতেন। এনিয়ে এলাকায় তাদের দুজনকে সমকামী হিসেবে সমলোচনাও রয়েছে। এ ঘটনার হাত থেকে নিজ মেয়েকে রক্ষা করতে তানিয়াকে অনুরোধ করলে সে না শোনাই বাধ‍্য হয়ে মিমের মা অপহরণ মামলা দায়ের করেন।

মেহেরপুর কোর্ট পরিদর্শক গোলাম হোসেন জানান, আজ বিকেলে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট (২য়) বিচারক তরিকুল ইসলামের আদালতে ভিকটিম সানজিদা সিনহা মিম ও আসামী তানিয়া খাতুনকে নিলে তারা দুজনেই ২২ ধারায় জবানবন্দী দেন।
জবানবন্দী শেষে ভিকটিম সানজিদা সিনহা মিম এর বয়স নির্ধারণের ডাক্তারী পরীক্ষাশেষে বাবা মায়ের হেফাজতে থাকার অনুমতি প্রদানসহ এই মামলার আসামী তানিয়া খাতুনকে আদালত জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।

আপনার মতামত লিখুন :