মুজিবনগরে ধর্ষণের ভিডিও ছড়িয়ে দেয়ার অভিযোগে ২ যুবক আটক

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  09:14 PM, 12 June 2022

মেহেরপুরের মুজিবনগরে ধর্ষণের প্রায় ছয় মাস পর ধারণ করে রাখা ভিডিও ছড়িয়ে দেওয়ায় ধর্ষিতা কর্তৃক মামলা দায়ের করা হয়েছে । এ মামলায় পুলিশ সদস্যরা খোকন মন্ডল ও সবুজ মন্ডল নামে দুই যুবককে আটক করেছে। আটক খোকন মন্ডল মুজিবনগর উপজেলার বল্লভপুর গ্রামের সামিয়েল মন্ডলের ছেলে এবং সবুজ মন্ডল একই গ্রামের বিভুদান মন্ডলের ছেলে।

শনিবার (১১ জুন) দিবাগত রাতে মুজিবনগর থানা পুলিশের একটিদল তাদেরকে আটক করে।

মামলার বিবরণে জানা গেছে, ভিকটিম বল্লভপুর গ্রামের বাপি মন্ডলের মেয়েকে খোকন মন্ডল ও সবুজ মন্ডল কুপ্রস্তাব দেয়। তাদের কুপ্রস্তাবে রাজি না হওয়ায় গত ইং ২১/১২/২০২১ তারিখ সকাল ৯ টার দিকে পূর্ব পরিকল্পিত ভাবে সবুজ মন্ডলের শয়ন ঘরে ডেকে নিয়ে যায়। ভিকটিমকে ঘরে রেখে সবুজ বাইরে চলে আসে। এসময় খোকন মন্ডল ভিকটিমকে ভয়-ভীতি প্রদান করে জোরপূর্বক ধর্ষণ করেন। এবং ধর্ষণের দৃশ্য সবুজ মন্ডল গোপনে ভিডিও ধারণ করেন।
এদিকে ঘটনার প্রায় ছয় মাস পর গত ৬ জুন তারিখে দুপুরের দিকে ধারণকৃত আপত্তিকর ভিডিও মোবাইলফোনে শেয়ারের মাধ্যমে এলাকায় লোকজন কাছে ছড়িয়ে দেয়। এ ঘটনায় ভিকটিম বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মুজিব নগর থানায় একটি মামলা দায়ের করেন। যার মামলা নং- ২২। থানায় মামলা দায়েরের পর পুলিশ অভিযান চালিয়ে ওই দুই ব্যক্তিকে আটক করে।

আপনার মতামত লিখুন :