মুজিবনগরে এক ব্যাক্তির ঝুলন্ত মরদেহ উদ্ধার

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  02:31 PM, 15 August 2021

মেহেরপুরের মুজিবনগরে যোহন মন্ডল (৫০) নামে এক ব্যাক্তির ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে মুজিবনগর থানা পুলিশ। রবিবার বেলা সাড়ে ১২ টার দিকে মুজিবনগর উপজেলার মোনাখালি ইউনিয়নের রশিকপুর বালির মাঠের আজিমের লিচু বাগানে লিছু গাছের সাথে ঝুলন্ত অবস্থায় লাশটি উদ্ধার করে পুলিশ।

মৃত যোহন মন্ডল উপজেলার বাগোয়ান ইউনিয়নের রতনপুর দাস পাড়ার মৃত সুবল মন্ডলের ছেলে। স্থানীয় লোকজন ও মৃত ব্যাক্তির ছেলে জানান, মৃত ব্যাক্তি মানসিক ভাবে অসুস্থ্য ছিল গ্রামের লোকজন তাকে যোহন পাগল বলে ডাকত। গত শুক্রবার রাতে থেকে সে নিখোঁজ ছিল ২ দিন ধরে অনেক খোঁজা খুজি করে পাওয়া যাচ্ছিল না আজ তাকে মৃত অবস্থায় পাওয়া যায়।

মুজিবনগর থানা ইনচার্য (ওসি) আব্দুল হাশেম ঘটনার সত্যতা স্বীকার করে জানান স্হানিয় লোকজন মাঠে কাজ করার সময় লাশটি দেখতে পেয়ে আমাকে খবরদেয় আমরা ঘটনাস্হলে এসে লাশটি লিছু গাছের সাথে ঝুলন্ত অবস্হায় দেখতে পায় এবং লাশটি নামিয়ে পুলিশ হেফাজতে নেওয়া হয়।

প্রাথমিক তদন্তে জানাযায় লাশটি পার্শবর্তী রতনপুর গ্রামের যোহন মন্ডলের এবং সে মানসিক ভাবে অসুস্হ ছিল তাছাড়া লাশটির শরিল ফোলা পরনের কাপড় ভেজা এবং লাশে পচন ধরা দেখে বোঝা যাচ্ছে লাশটি কয়েক দিন আগের এবং ঘটনাটি আত্মহত্যার ঘটনা বলে মনে হয় তবে আরো নিশ্চিত হওয়ার জন্য লাশ ময়নাতদন্তের জন্য প্রেরণ করা হবে। রিপোর্ট আসলে আসল ঘটনাটি জানা যাবে। মেহেরপুর জেলার অতিরিক্ত পুলিশ সুপার অপু সরোয়ার ঘটনাস্হল পরিদর্শন করেন।

আপনার মতামত লিখুন :