গাংনীতে মশুরী ক্ষেতে বিষ প্রয়োগ করে পুড়িয়ে দেওয়ার অভিযোগ

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  08:36 PM, 20 January 2024

মেহেরপুরের গাংনীতে জমির মশুর ক্ষেতে বিষ প্রয়োগ করে পুড়িয়ে দিয়েছে প্রতিপক্ষরা। গাংনী উপজেলার ধর্মচাকী গ্রামের মাঠে গতকাল শুক্রবার দিবাগত রাতের কোনো এক সময় বিষ প্রয়োগের এই ঘটনা ঘটে। জানা গেছে ধর্মচাকী মৌজার সিএস ১২৯ ও এস এ ১২৫,১২৬, আর এস খতিয়ান ১২৪, যার সাবেক দাগ ৪৪৬ হাল দাগ ১৩৩০ জমির পরিমান ২৯ শতকসহ অন্যান্য জমি নিয়ে মেহেরপুর সহকারী জজ আদালতে দেওয়ানি ৬০/২০২২ নং মামলা চলছে। লিটন মাহমুদ ও আব্দুল কুদ্দুসের মধ্যে জমি নিয়ে বিরোধ চলে আসছে। এই বিরোধের জের ধরে লিটন মাহমুদের রোপন কৃত মশুরী ক্ষেতে ঘাস মারা বিষ প্রয়োগ করেছে প্রতিপক্ষ আব্দুল কুদ্দুস বলে ধারাণা করেছেন।

জমির মালিক লিটন মাহমুদের দখলে থাকায় চলতি মৌসুমে মশুর চাষ করেছেন। মশুরের জমিতে ফুলে ফুলে ছেয়ে গেছে। এর মধ্যে প্রতিপক্ষরা রাতের আধারে বিষ প্রয়োগ করেছে। জমির মালিক লিটন মাহমুদ জমিতে গিয়ে বিষ প্রয়োগের বিষয়টি জানতে পারেন। বর্তমানে জমির মশুর ক্ষেত সব লালচে হয়ে গেছে।

এই ঘটনায় লিটন মাহমুদ বাদী হয়ে গাংনী থানায় একজনকে আসামী করে একটি লিখিত অভিযোগ দিয়েছেন। এব্যাপারে গাংনী থানার ওসি তদন্ত মনোজিত কুমার নন্দি জানান, একটি মশুরী ক্ষেতে বিষ প্রয়োগের ঘটনায় লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আপনার মতামত লিখুন :