এশিয়ান টিভির বর্ষসেরা সাংবাদিক জনি’র শুভ জন্মদিনে অসংখ্য শুভাকাঙ্ক্ষীর শুভেচ্ছা বার্তা

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  10:14 PM, 24 February 2022

যার কথা বলতেই প্রথমে আসে সাহসের কথা।এশিয়ান টেলিভিশনের মেহেরপুর জেলা প্রতিনিধি এবং মেহেরপুরের আলোচিত অনলাইন নিউজ পোর্টাল মেহেরপুর প্রেস-এর প্রকাশক ও সম্পাদক মিজানুর রহমান জনির শুভ জন্মদিন আজ। তিনি ip Bahattor tv-এ পরিচালক,জাতীয় দৈনিক গণকণ্ঠ ও দৈনিক সময়ের সমীকরন-জেলা প্রতিনিধি এবং মেহেরপুর রিপোর্টার্স ক্লাবের সদস্য। তিনি জয় সংগঠন-এর প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক। মেহেরপুর সরকারী কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক হিসেবে আন্দোলন সংগ্রামে রাজপথে সাহসের সাথে সফল হয়েছেন।তিনি মেহেরপুর জেলা আওয়ামী যুবলীগের বর্তমান আহ্বায়ক কমিটির অন্যতম সদস্য ।

তিনি সাহসী সাংবাদিক হিসেবে ইতিমধ্যে মেহেরপুরের সাধারণ মানুষের মনে জায়গা করে নিয়েছেন, তিনি সম্প্রতি এশিয়ান টেলিভিশনের বর্ষসেরা সাংবাদিকও নির্বাচিত হয়েছেন। তিনি মেহেরপুর সরকারি কলেজে পড়াশুনা করেছেন।তিনি তার অনলাইন নিউজ পোর্টাল মেহেরপুর প্রেস সম্পর্কে বলেছেন, এটা মেহেরপুর বাসীর হৃদয়ের স্পন্দন , এটা মেহেরপুর প্রতিচ্ছবি।এই চ্যানেল মেহেরপুরের কথা বলে।
সম্প্রতি মেহেরপুরে রাতের আধারে ভৈরব নদের মাটি চুরির নিউজ করায়,পরিকল্পিত ভাবে এই সাহসী সাংবাদিক মিজানুর রহমান জনিকে চাঁদাবাজির মামলা দিয়ে ২১ দিন জেলে পর্যন্ত খাটতে হয়েছে।
তিনি মেহেরপুর জেনারেল হাসপাতাল,বিআরটিএ অফিসের বিভিন্ন দুর্নীতির বিরুদ্ধে নির্ভয়ে সংবাদ প্রচারে এগিয়ে আছেন।আজ তার শুভ জন্মদিনে এশিয়ান টেলিভিশনের ডিএমডি অপারেশন সাজ্জাদ হোসেন, নিউজ ডেক্স ইনচার্জ মাঝহারুল আমিন শুভ, মেহেরপুর রিপোর্টার্স ক্লাবের সভাপতি মাহাবুবুল হক পোলেন,মেহেরপুর জেলা প্রেস ক্লাবের সাধারন সম্পাদক মাহাবুব চাদু সহ অসংখ্য মানুষের শুভেচ্ছা বার্তায় প্রমান করে তিনি সত্যিকারের সাহসী সাংবাদিক।

আপনার মতামত লিখুন :