মুজিবনগরে আওয়ামী লীগ বিক্ষোভ মিছিল ও সমাবেশ

মুজিবনগরে আওয়ামী লীগ বিক্ষোভ মিছিল ও সমাবেশ

শেয়ার করুন

২০০৫ সালের ১৭ আগস্ট বিএনপি-জামায়াত জোট সরকারের আমলে দেশের ৬৩ জেলায় সিরিজ বোমা হামলার প্রতিবাদের দেশব্যাপী কর্মসূচির অংশ হিসেবে বিক্ষোভ মিছিল করেছে মুজিবনগর উপজেলা আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনসমূহ ।

বুধবার বিকেলে মুজিবনগর উপজেলা আওয়ামীলীগের সভাপতি রফিকুল ইসলাম তোতা এবং সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ এর নেতৃত্বে, বিক্ষোভ মিছিলটি মুজিবনগর মাধ্যমিক বিদ্যালয় থেকে শুরু হয়ে কেদারগঞ্জ বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে বাজারে চার রাস্তার মোড়ে এসে শেষ হয়ে সেখানে একটি প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে জোট সরকারের আমলের বর্বরোচিত সিরিজ বোমা হামলার ইতিহাস তুলে ধরেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম তোতা। বিক্ষোভ মিছিল ও সমাবেশে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, দারিয়াপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোস্তাকিম হক খোকন কমান্ডার, বাগোয়ান ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মুজিবুর রহমান মধু, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম মহাজনপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রশিদ বল্টু উপজেলা যুবলীগের সভাপতি কামরুল হাসান চান্দু উপজেলা যুব মহিলা লীগের সভাপতি তসলিমা খাতুন সাধারণ সম্পাদিকা তাহমিনা খাতুন উপজেলা শ্রমিক লীগের সভাপতি আবুল কালাম আজাদ উপজেলা কৃষক লীগের সভাপতি জাহিদ হাসান রাজীব সম্পাদক শাহিনুর রহমান মানিক, উপজেলা তাঁতী লীগের আহবায়ক আব্দুল খালেক, ইয়াং বাংলা ফিউচার লিডার এর উপজেলা সভাপতি হাসানুজ্জামান লালটু, সম্পাদক মতিউর রহমান মতিন, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ সাকিব। বিক্ষোভ মিছিল ও সমাবেশে আওয়ামী লীগ, যুবলীগ,যুব মহিলা লীগ, স্বেচ্ছাসেবক লীগ,শ্রমিকলীগ,কৃষকলীগ,ছাত্রলীগ সহ অসংখ্য নেতাকর্মীবৃন্দ অংশগ্রহণ করে

মুজিবনগর উপজেলা