যথা সময়ে শহর এবং মুজিবনগর উপজেলা আওয়ামী লীগের কাউন্সিলের হচ্ছে না

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  08:27 PM, 11 April 2022

১৮ এবং ১৯ এপ্রিল মেহেরপুর শহর এবং মুজিবনগর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিলের হচ্ছে না। পবিত্র মাহে রমজান উপলক্ষে নির্ধারিত মেহেরপুর শহর আওয়ামীলীগের ত্রি-বার্ষিক কাউন্সিল ১৮ এপ্রিল এবং মুজিবনগর উপজেলা আওয়ামী লীগের কাউন্সিল ১৯ এপ্রিলের পরিবর্তে মে মাসের প্রথম সপ্তাহে কাউন্সিল হবে বলে জেলা আওয়ামী লীগের দায়িত্বশীল সূত্রে জানা গেছে।

দীর্ঘ ৮ বছর পর গত ৯ এপ্রিল মেহেরপুর সদর উপজেলা আওয়ামী লীগের এবং দীর্ঘ দেড় যুগ পর গত ১০ এপ্রিল গাংনী উপজেলা আওয়ামী লীগের কাউন্সিল অনুষ্ঠিত হয়। আগামী ১৮ এপ্রিল মেহেরপুর শহর এবং পরদিন ১৯ এপ্রিল মুজিবনগর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন এর দিন ধার্য করা হয়।

এর আগের দিন ঐতিহাসিক মুজিবনগর দিবস এবং পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে মেহেরপুর শহর এবং মুজিবনগর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল না করে ঈদের পর মে মাসের প্রথম সপ্তাহে ওই দুটি কাউন্সিল অনুষ্ঠিত হবে বলে সূত্রটি জানায়। এব্যাপারে মেহেরপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমএ খালেক এর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি ১৮ এবং ১৯ তারিখে মেহেরপুর শহর ও মুজিবনগর উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন হচ্ছে না বিষয়টি নিশ্চিত করেন। এবং বলেন আগামী ১৪ ই মে মেহেরপুর জেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হবে। তার এক সপ্তাহ পূর্বে মেহেরপুর শহর এবং মুজিবনগর উপজেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হবে বলে তিনি নিশ্চিত করেন।

আপনার মতামত লিখুন :