মেহেরপুরে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযানে জরিমানা

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  09:49 PM, 13 April 2022

মেহেরপুর জেলা জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের ভ্রাম্যমাণ অভিযান চালিয়ে মেয়াদ উত্তীর্ণ পণ্য বিক্রী,পণ্যের মূল্যতালিকা প্রদর্শন না করা ও নির্ধারিত মুল্য অপেক্ষা বেশি মুল্যে পণ্য বিক্রীর অপরাধে ৩টি প্রতিষ্ঠানকে ১৪ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এবং মেয়াদ উত্তীর্ণ পণ্যগুলো পুড়িয়ে নষ্ট করা হয়েছে।

বুধবার দুপুরের দিকে মেহেরপুর দিঘিরপাড়, হাসপাতাল রোড, চক্রপাড়া এলাকায় ভ্রাম্যমাণ অভিযান পরিচালিত হয়। মেহেরপুর জেলা জাতীয় ভোক্তা সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক সজল আহমেদ এর নেতৃত্বে এ অভিযান চালানো হয়।অভিযানে মেয়াদ উত্তীর্ণ পণ্য বিক্রয়, পণ্যের মূল্যতালিকা প্রদর্শন না করা ও নির্ধারিত মুল্য অপেক্ষা বেশি মুল্যে পণ্য বিক্রয়ের অপরাধে দিঘীরপাড়র মেসার্স তানিয়া ট্রেডার্স এর মালিকের নিকট থেকে ৩৮ ও ৪০ ধারায় ২ হাজার টাকা।হাসপাতাল রোডে মেসার্স অল স্টোরের মালিকের নিকট থেকে ৫১ ধারায় ২ হাজার টাকা।

মেসার্স মেহেরপুর ফুড কর্নারের মালিকের নিকট থেকে ৫১ ধারায় ১০ হাজার টাকা জরিমানা করা হয়। অভিযানে অন্যদের মধ্যে মেহেরপুর জেলা কৃষি বিপণন কর্মকর্তা মোঃ তারিকুল ইসলাম, জেলা স্যানিটারি ইন্সপেক্টর মোঃ তাজিমুল হক এ সময় সেখানে উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন :