মেহেরপুরে আ.লীগের নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদককে ফুলের শুভেচ্ছা

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  09:51 PM, 13 April 2022

মেহেরপুর সদর উপজেলা আওয়ামী লীগের নবনির্বাচিত সভাপতি বোরহান উদ্দিন চুন্নু ও সাধারণ সম্পাদক মোমিনুল ইসলাম মোমিন কে ফুলের শুভেচ্ছা জানিয়েছেন বুড়িপোতা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দরা।
বুধবার (১৩ এপ্রিল), সন্ধার দিকে বুড়িপোতা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আনিসুর রহমান এর নেতৃত্বে শতাধিক নেতৃবৃন্দ নিয়ে প্রথমে উপস্থিত হন বারাদি ইউনিয়ন আওয়ামী লীগের কার্যালয়ে। সেখানে মেহেরপুর সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কর্তৃক আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে অংশ গ্রহণ শেষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সেখানে নেতৃবৃন্দরা সাধারণ সম্পাদক মোমিনুল ইসলাম কে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।
পরে আমঝুপিতে সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বোরহান উদ্দিন চুন্নু কে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।
এসময় বুড়িপোতা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আনিসুর রহমান, সাধারণ সম্পাদক তানজিদ আহমেদ, জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক সানোয়ার হোসেন সানুসহ বুড়িপোতা ইউপি স্বেচ্ছাসেবক লীগ ও ৭ নং ওয়ার্ড (রাধাকান্তপুর) এর সভাপতি ও সাধারণ সম্পাদকসহ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ এর প্রায় শতাধিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে নেতৃবৃন্দরা জনপ্রশাসন প্রতিমন্ত্রী ও মেহেরপুর জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক ফরহাদ হোসেন এমপি’র উন্নয়ন কর্মকান্ড সম্বন্ধে তুলে ধরেন এবং গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এর হাতকে শক্তিশালী করার লক্ষ্যে সকলকে একত্রিত হয়ে কাজ করার জন্য সকলের প্রতি আহ্বান জানান।

আপনার মতামত লিখুন :