মেহেরপুরে সড়ক দুর্ঘটনায় এলজিইডি’র অফিস সহায়ক নিহত আহত-১

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  08:14 PM, 31 January 2024

মেহেরপুর পৌরসভার সামনে সড়ক দুর্ঘটনায় এলজিইডির অফিস সহায়ক মোজাম্মেল হক নিহত এবং আব্দুল আলিম নামের এক রিকশাচালক আহত হয়েছে। আজ বুধবার সন্ধ্যায় এ দুর্ঘটনা ঘটে। নিহত এলজিইডি’র অফিস সহায়ক মোজাম্মেল হক মেহেরপুর সদর উপজেলার গোবিপুর গ্রামের আব্দুল মোতালেব এর ছেলে রিকশাচালক আব্দুল আলিম মেহেরপুর শহরের বোসপাড়ার মৃত জসিম উদ্দিনের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে স্যালো ইঞ্জিন চালিত লাটা হাম্বা বাশের গুড়ি বোঝাই করে শহরের হোটেল বাজারের দিক থেকে বেপরোয়া গতিতে বড় বাজারের দিকে যাচ্ছিল, এ সময় মেহেরপুর পৌরসভার সামনে পৌছালে বেপরোয়া গতিতে স্পিড বেকার পার হওয়ার সময় একটি চাকা খুলে যায় এবং গাড়িটি উল্টে যাই। এই ঘটনায় দুইজন গাড়ির নিচে পড়ে, পরে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স, এবং পুলিশের একাধিক টিম বাসের গুড়ি সরিয়ে তাদেরকে উদ্ধার করে মেহেরপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মোজাম্মেলকে মৃত ঘোষণা করেন। আব্দুল আলীম আহত অবস্থায় মেহেরপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি রয়েছে।
মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ কনি মিয়া বলেন মেহেরপুর পৌরসভার সামনে একটি সড়ক দুর্ঘটনা ঘটেছে, এই ঘটনায় একজন নিহত এবং একজন আহত হয়েছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে, এখনো পর্যন্ত কোনো লিখিত অভিযোগ পাইনি লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

আপনার মতামত লিখুন :