মুজিবনগরের চায়না দুয়াড়ী জাল জব্দ

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  04:17 PM, 26 July 2022

মেহেরপুরের মুজিবনগরে ৩৫০ মিটারের ১১ টি চায়না দুয়াড়ী জাল জব্দ করেছে ভ্রাম্যমান আদালত। আজ মঙ্গলবার সকাল সাড়ে ১১ টার দিকে গৌরীনগর ভৈরব নদীতে ভ্রাম্যমান আদালত চালিয়ে চায়না দুয়াড়ী জাল জব্দ করেন মুজিবনগর উপজেলা নির্বাহী অফিসার সুজন সরকার।

ভ্রাম্যমান আদালত সূত্রে জানা যায়, জাতীয় মৎস্য সপ্তাহ ২০২২ উদযাপন উপলক্ষে তৃতীয় দিনের মতো গৌরিনগর ভৈরব নদীতে এ অভিযান পরিচালনা করা হয়। গৌরীনগর ভৈরব নদী ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ৩৫০ মিটারের ১১ টি চায়না দুয়াড়ী জাল জব্দ করা হয় যার আনুমানিক মূল্য প্রায় ৬০ হাজার টাকা।

উপজেলা নির্বাহী অফিসার সুজন সরকার জানান,মৎস্য সপ্তাহ উপলক্ষে ভৈরব নদীতে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। এ সময় মৎস্য সুরক্ষা ও সংরক্ষন আইন ১৯৫০ অনুযায়ী ভৈরব নদীতে ফেলে রাখা ১১টি চাইনা দুয়াড়ী জাল জব্দ করা হয়।তবে জাল সংক্রান্ত কাউকে স্পটে পাইনি। তাদের অনুপস্থিতিতে জাল গুলো নদীতে অবৈধভাবে স্থাপন করা ছিল যেগুলো আমরা উঠিয়ে জব্দ করেছি।

এ সময় মুজিবনগর থানার অফিসার ইনচার্জ মেহেদী রাসেল,উপজেলা সমাজ সেবা অফিসান আব্দুর রব,সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা শহিদুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সভাপতি রফিকুল ইসলাম তোতা, মোনাখালী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি রফিকুল ইসলাম(অপা) উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন :