বাংলাদেশ মুক্তিযোদ্ধার সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের নির্বাহী সদস্য মনোনিত হয়েছেন মেহেরপুরের আব্দুস সালাম

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  05:59 AM, 01 April 2022

বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের নির্বাহী সদস্য হিসাবে মনোনীত হয়েছেন মেহেরপুর সদর উপজেলা পিরোজপুর গ্রামের মুক্তিযোদ্ধা সন্তান সংসদের সদস্য ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুস সালাম।

বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিল প্রতিষ্ঠাতা সভাপতি সোলাইমান মিয়া ও সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম বাবুর স্বাক্ষরিত পত্রে নির্বাহী সদস্য হিসাবে মনোনীত করেছেন তাকে।
এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে যে, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর সদস্য আব্দুস সালামকে সর্বোচ্চ নীতিনির্ধারনী সংসদ নির্বাহী সদস্য পদে মনোনীত করেছেন। শর্ত থাকে যে, গঠনতন্ত্রের কলাম ৭ মোতাবেক সব ধরনের শর্ত মেনে চলতে হবে। তা নাহলে গঠনতন্ত্রের কলাম ৭ পরিপন্থি বলে গন্য হবে। উল্লেখ থাকে যে, গঠনতন্ত্রের কলাম ৫ এর উদ্দেশ্য ও লক্ষ্য বাস্তবায়নে আপনাকে সহযোগিতা করার জন্য অনুরোধ করা হল। গঠনতন্ত্রর কলাম ১ (ভূমিকা) আপনার হৃদয়ে ধারণ করে মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন করতে হবে। আরো শর্ত থাকে যে, কলাম ১ হতে ১৬ পর্যন্ত সকল বিধিমালা ধারা মেনে বিভাগ ও জেলা সহ সকল কমিটি পরিচালনা করার জন্য পরামর্শ দিতে হবে। সকল মুক্তিযোদ্ধা পরিবারের পাশে থেকে তাদের সব সমস্যা সমাধান এবং মুক্তিযোদ্ধা পরিবারের ন্যায্য দাবী আদায়ের জন্য সোচ্ছার থাকতে হবে। সামাজিক উন্নয়নে আপনার সক্রিয় ভূমিকা পালন একান্ত ভাবে কামনা করছি। প্রতি মাসের ৫ তারিখ এর মধ্যে সংগঠনের কার্যক্রমের প্রতিবেদন পেশ করতে হবে। সংগঠনের পোষ্টার, লিফলেট, ভিজিটিং কার্ড সহ সকল প্রচার পরে বঙ্গবন্ধুর ছবি সহ লাল সবুজ রং হতে হবে। BMSS পেইজে লাইক করে ও শেয়ার করে যুক্ত থাকুন মানব সেবায় এগিয়ে আসুন। বীর মুক্তিযোদ্ধার সন্তান আপনার জীবনের সর্বত্র উন্নতি ও মঙ্গল কামনা করছি।

এবিষয়ে পিরোজপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুস সালাম কৃতজ্ঞতা প্রকাশ করে জানান, তাকে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের নির্বাহী সদস্য হিসাবে মনোনীত করায় জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা ও কেন্দ্রীয় কমান্ড কাউন্সিল প্রতিষ্ঠাতা সভাপতি সোলাইমান মিয়া ও সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম বাবু ভাইকে ধন্যবাদ জানিয়েছেন।

আপনার মতামত লিখুন :