মেহেরপুরে গাঁজা রাখার দায়ে ১ জনের কারাদণ্ড

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  09:39 PM, 31 March 2022

গাঁজা রাখার দায়ে আব্দুস সালাম নামের এক ব্যক্তির ৩ বছর সশ্রম কারাদণ্ড, ২ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরো ১ মাসের কারাদণ্ডাদেশ দিয়েছে আদালত।।

বৃহস্পতিবার দুপুরের দিকে মেহেরপুর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ২য় আদালতের বিচারক এস এম শরিয়ত উল্লাহ এ রায় দেন। সাজাপ্রাপ্ত আবুল আব্দুস সালাম মেহেরপুরের গাংনী উপজেলার কাথুলী গ্রামের মুক্তার হোসেনের ছেলে।

মামলার বিবরণে জানা গেছে ২০১৭ সালের ৩১ মার্চ মেহেরপুরের গাংনী উপজেলার কাথুলী বিওপির হাবিলদার রফিকুল ইসলামের নেতৃত্বে বিজিবির একটি টহল দল আবদুস সালামকে আটক করার পর তার কাছ থেকে ১ কেজি ৭৫০ গ্রাম গাঁজা উদ্ধার করেন।এ ঘটনায় ১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ১৯ (১) টেবিলের ৭ (ক) ধারায় গাংনী থানায় একটি মামলা দায়ের করা হয়। যার মামলা নং-২৬। জি আর কেস নং-২৭০/১৭।

পরে মামলার তদন্তকারী কর্মকর্তা প্রাথমিক তদন্ত শেষে আদালতে চার্জশিট দাখিল করেন। মামলায় মোট ৭ জন সাক্ষী তাদের সাক্ষ্য প্রদান করেন। এতে আসামী আব্দুস সালাম দোষী প্রমাণিত হওয়ায় আদালত তাকে ২ বছর সশ্রম কারাদণ্ড। ৫ হাজার টাকা জরিমানা,। অনাদায়ে আরো ১ মাসের কারাদণ্ডাদেশ দেন। মামলার রাষ্ট্রপক্ষে সহকারি পাবলিক প্রসিকিউটর রোকেয়া খাতুন। এবং আসামিপক্ষে অ্যাডঃ কামরুল হাসান কৌশলী ছিলেন।

আপনার মতামত লিখুন :