(ফলোআপ)সংবাদ প্রকাশের পর স্ত্রীকে স্বীকৃতি দিলো সেনা সদস্য

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  11:02 PM, 13 February 2022

স্ত্রীর মর্যাদা দিতে ৫বিঘা জমি ও বাড়ি দাবি সেনা সদস্য’র। বিচারের দাবি অসহায় পিতার শিরোনামে বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হওয়ার পর স্ত্রীর মর্যাদা পেয়েছে মেহেরপুর সদর উপজেলার হিতিমপাড়া গ্রামের ফুলচাঁদ আলীর মেয়ে। টাকা ও বাড়ি নেবে না এবং সংসার করার প্রতিশ্রতি দিয়ে রবিবার বিকালে সেনা সদস্য মো: সোহান সাইম তার স্ত্রীকে শশুরবাড়ি থেকে নিয়ে যান।
সেনা সদস্য মো: সোহান সাইমের শশুর ফুলচাঁদ আলী বলেন,জামাতা সেনা সদস্য মো: সোহান সাইম তার মেয়েকে নিয়ে গেছেন। বর্তমানে তারা সেনা সদস্য মো: সোহান সাইমের নানার বাড়ি মেহেরপুর শহরের দিঘিরপাড়াতে অবস্থান করছেন।
উল্লেখ্য :৫ বিঘা জমি ও মেহেরপুর শহরে বাড়ি করে দিতে না পারায় সেনা সদস্য’র স্ত্রীর মর্যাদা পাচ্ছেন না এমন অভিযোগে গ্রাম আদালতে বিচার চেয়ে লিখিত আবেদন করেছে ভুক্তভুগী মেয়ের বাবা ফুলচাঁদ আলী। গত শনিবার গাংনী উপজেলার গাড়াবাড়িয়া গ্রামের কামরুজ্জামানের ছেলে সেনা সদস্য মো: সোহান সাইমের বিরুদ্ধে কাথুলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাছে লিখিত অভিযোগ করেন তিনি। কুমিল্লা ক্যান্টনমেন (ইউনিট ৩ বির,কোর নং বির) কর্মরত সেনা সদস্য মো: সোহান সাইম বিয়ের পরেও কিভাবে চাকুরী হলো তা তদন্ত করে ব্যবস্থা নেওয়ার দাবি করেছে এলাকাবাসির।

আপনার মতামত লিখুন :