গাংনীতে স্বর্গীয় বিমল গােসাই স্মরণে মহানামযজ্ঞ অনুষ্ঠানের উদ্বোধন

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  08:59 PM, 31 October 2022

মেহেরপুরের গাংনীতে স্বর্গীয় বিমল গােসাই স্মরণে শ্রী শ্রী তারকবক্ষ মহানামযজ্ঞ অনুষ্ঠানের উদ্বোধন করা হয়েছে। সোমবার সন্ধ্যায় গাংনী ডাকবাংলো সংলগ্ন স্থানে উদ্বোধন অনুষ্ঠানের আয়োজন করে স্বর্গীয় বিমল গােসাইয়ের কনিষ্ঠ পুত্র সরজিত বিশ্বাস ও পরিবারবর্গ।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ মেহেরপুর জেলা শাখার সদস্য সচিব ও কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ের সিনিয়র টেকনিক্যাল অফিসার অশােক চন্দ্র বিশ্বাস। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, মেহেরপুর অতিরিক্ত জেলা জজ রিপতি কুমার বিশ্বাস। অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন গাংনী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও মেহেরপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমএ খালেক।
অনুষ্ঠানে গীতাপাঠ ও ধর্মালােচক ছিলেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের হিসাব বিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের অধ্যাপক ড. অরবিন্দ সাহা। প্রদীপ জ্বালিয়ে অনুষ্ঠান উদ্বোধন করেন শ্রী রেনুকা বালা ও শ্রী রেখা রানী বিশ্বাস। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের অধ্যাপক ড. গৌতম কুমার দাশ,গাংনী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান একেএম শফিকুল আলম। এসময় বক্তব্য রাখেন মেহেরপুর জেলা পরিষদের সদস্য মিজানুর রহমান,গংনী উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসিফ ইকবাল অনিক। অনুষ্ঠানটি পরিচালনা করেন সুকেশ চন্দ্র বিশ্বাস।

আপনার মতামত লিখুন :