কুষ্টিয়ায় যুবলীগ নেতা লালন সহ ২ জন ইয়াবা নিয়ে আটক

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  04:05 PM, 23 July 2022

কুষ্টিয়া সদর উপজেলার হাটশ হরিপুর ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক লালন উদ্দিন সহ আরো ২ জনকে ইয়াবা ও লক্ষাধিক টাকা আটক করেছে জেলা গোয়েন্দা শাখার (ডিবি) পুলিশ।

শুক্রবার (২২ জুলাই) রাতে জেলার মিরপুর উপজেলার তালবাড়ীয়া এলাকা থেকে ২৪০পিস ইয়াবাসহ তাকে আটক করা হয়।

এ সময় আটক করা হয়েছে তার দুই সহযোগীকেও। তাদের মধ্যে একজনের নাম মাসুদ ও তাৎক্ষণিক অপরজনের নাম জানা যায়নি।

আটককৃত যুবলীগ নেতা লালন উদ্দিন। সে কুষ্টিয়ার সদর উপজেলার হাটশ-হরিপুর ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক। তিনি একই ইউনিয়নের নদীরকূল মাঠপাড়া এলাকার আরমান গাছীর ছেলে।

এলাকাবাসী সুত্রে জানা যায়, ইয়াবা ব্যাবসায়ী লালন দীর্ঘ দিন যাবৎ প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে মাদকের এই রমরমা ব্যাবসা করে আসছে। এই লালন যেন আর এই ব্যাবসা না করতে পারে এর সমাধান চান এলাকাবাসী।

হাটশ-হরিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরিফ ফরাজী বলেন, বিষয়টি আমি শুনেছি। ইউনিয়ন আওয়ামী লীগ বিব্রত কিনা এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, একজন ব্যক্তির অপকর্মের দায় ইউনিয়ন আওয়ামী লীগ নেবে না। তার দায় তাকেই নিতে হবে। দলীয়ভাবে তার বিরুদ্ধে অবশ্যই সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

কুষ্টিয়া জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন জানান,গোপন সংবাদের ভিত্তিতে মিরপুর উপজেলার তালবাড়ীয়া এলাকা থেকে ২৪০পিস ইয়াবাসহ লালন উদ্দিন ও তার দুই সহযোগীকে আটক করা হয়েছে। তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

আপনার মতামত লিখুন :