মেহেরপুর-১ আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিলেন প্রফেসর আবদুল মান্নান

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  07:49 PM, 30 November 2023

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মেহেরপুর ১ আসনের স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন প্রফেসর আবদুল মান্নান।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) দুপুর সাড়ে তিনটার মেহেরপুর জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং কর্মকর্তা শামীম হাসানের কাছে মনোনয়ন পত্র জমা দেন তিনি।

মনোনয়ন জমাদানের পর সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, আমি বঙ্গবন্ধু, শেখ হাসিনা এবং আওয়ামী লীগকে জয়ী করতে চেয়েছি এবং সেই সঙ্গে মেহেরপুরের মানুষকে মুক্ত করতে চেয়েছি। মেহেরপুরের মানুষ বন্দী হয়ে আছে। একটি লোকের কাছে, একটি পরিবারের কাছে। সেখান থেকে যেন মানুষ মুক্ত হয় সেজন্য যিনি ক্ষমতায় আছেন তার বাইরের সমস্ত নেতৃবৃন্দ এবং সমস্ত মানুষ দলমত নির্বিশেষে আমাকে সমর্থন দিয়েছেন। আমি তাদের সমর্থনকে মাথায় পেতে নিয়ে তাদেরকে সম্মানিত করার জন‍্য আল্লাহর রহমত ও আপনাদের সহযোগিতা কামনা করছি।

আমি মেহেরপুরের মানুষকে মুক্ত করতে চাই। মেহেরপুরের মানুষ যেন সুষ্ঠুভাবে আওয়ামী লীগ করতে পারে এবং যার যে মর্যাদা সেই মর্যাদা যেন পেতে পারে এটাই আমার প্রচেষ্টা। মেহেরপুরের মানুষের কাছে আমার যে ঋণ সেই ঋণ হচ্ছে মানুষকে মুক্ত করতে হবে। মানুষ একটি লোকের কাছে, একটি পরিবারের কাছে বন্দী থাকতে পারে না। বঙ্গবন্ধু ও শেখ হাসিনা সেই শিক্ষা আমাদের দেয়নি।

এসময়, মেহেরপুর জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান গোলাম রসুল, মেহেরপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল মান্নান (ছোট), সহ-সভাপতি ও মুজিবনগর উপজেলা চেয়ারম্যান জিয়া উদ্দিন বিশ্বাস, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক এম এ এস ইমন, মেহেরপুর শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাড. আ খ ম হারুন ইমতিয়াজ জুয়েল, জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক শহিদুল ইসলাম পেরেশান, মুজিবনগর যুবলীগের সভাপতি কামরুল হাসান চান্দুসহ তৃণমূলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। মনোনয়নপত্র জমাদান

পরবর্তীতে তিনি নেতাকর্মীদের নিয়ে মুজিবনগর স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পন করেন।

আপনার মতামত লিখুন :