মেহেরপুর সদর উপজেলা ভাইস চেয়ারম্যান পদে ৬ প্রার্থীর মনোনয়ন জমা

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  08:40 PM, 28 June 2022

মেহেরপুর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদে উপনির্বাচনে ৬ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।

মঙ্গলবার মনোনয়নপত্র জমা দেওয়া শেষ দিন পর্যন্ত মেহেরপুর জেলা নির্বাচন অফিসার ও উপনির্বাচনের রিটার্নিং অফিসার মুহাম্মদ আবু আনছারের হাতে মনোনয়নপত্র জমা দেন তারা।

মেহেরপুর সদর উপজেলা পরিষদের উপনির্বাচনের প্রার্থীরা হলেন, সাংস্কৃতিক সংগঠক মেহেরপুর অরণি থিয়েটারের সভাপতি জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি, ছাত্রলীগের জাতীয় পরিষদের সদস্য, মেহেরপুর জেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক নিশান সাবের, মেহেরপুর শহরের মুখার্জীপাড়া এলাকার যুবলীগ নেতা মিজানুর রহমান হিরন, শহরের তাহের ক্লিনিকপাড়া এলাকার আওয়ামী লীগ নেতা শামীম উদ্দীন, উজুলপুর গ্রামের ইদ্রিস আলী, সদর উপজেলার শালিকা গ্রামে আওয়ামী লীগ নেতা আবুল হাশেম ও আমঝুপি গ্রামের আলফাজ উদ্দীন।

মেহেরপুর জেলা নির্বাচন অফিস সূত্র এ তথ্য নিশ্চিত করেছেন।

উল্লেখ্য, মেহেরপুর সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মোমিনুল ইসলাম ভাইসচেয়ারম্যান পদ থেকে মোমিনুল ইসলাম পদত্যাগ করে নবগঠিত বারাদী ইউনিয়ন পরিষদের নির্বাচন করে। ফলে সদর উপজেলা পরিষদের এই ভাইস চেয়ারম্যানের পদটি শুণ্য হয়। শুণ্যপদ পুরণের জন্য নির্বাচন কমিশন আগামী ২৭ জুলাই এই পদের উপনির্বাচনের তারিখ ঘোষণা করেন।

মেহেরপুর জেলা নির্বাচন অফিসার ও সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান উপনির্বাচনের রিটার্নিং অফিসার মুহাম্মদ আবু আনছার বলেন, মঙ্গলবার মনোনয়নপত্র জমা দেওয়া শেষ দিন ছিল। আগামী ৩০ জুন যাচাই বাছাইয়ের শেষ দিন এবং মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন ৭ জুলাই। উপনির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ২৭ জুলাই। সদর উপজেলা পরিষদের উপনির্বাচনটিও ইভিএমে হবে বলে জানান তিনি। নির্বাচন অবাধ নিরপেক্ষ ও সুস্ঠ করতে সব ধরনের পদক্ষেপ নেওয়া হবে বলেও জানান তিনি।

আপনার মতামত লিখুন :