মেহেরপুর সদর উপজেলা আওয়ামী লীগের ত্রি বার্ষিকী সম্মেলন সভাপতি চুন্ন,সাধারণ সম্পদক মোমিন

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  05:26 AM, 10 April 2022

জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মধ্যে দিয়ে মেহেরপুর সদর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে বোরহান উদ্দিন চুন্নুকে সভাপতি ও মমিনুল ইসলাম মমিন কে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে।

আজ শনিবার দুপুর ৩ টায় জাতীয় সঙ্গীতের সুরে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং কবুতর উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করা হয়। প্রথম অধিবেশন শেষে রাত দশটায় সদর উপজেলার ছয়টি ইউনিয়নের সভাপতি সাধারণ সম্পাদকের গোপন লিখিত ভোটে সদর উপজেলার সভাপতি হিসাবে বোরহান উদ্দিন চূন্নু ও সাধারণ সম্পাদক হিসাবে মমিনুল ইসলাম মমিন নির্বাচিত হয়েছে।

মেহেরপুর সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম রসুলের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথি হেসেবে উপস্থিত আছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও খুলনা বিভাগীয় সমন্বয়ক বিএম মোজাম্মেল হক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত আছেন, আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য পারভীন জামান কল্পনা , অ্যাডভোকেট গ্লোরিয়া ঝর্ণা সরকার এমপি। সম্মেলনের উদ্বোধন করেন মেহেরপুর-১ আসনের এমপি ও জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন ।

সম্মেলনে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন মেহেরপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমএ খালেক, মেহেরপুর-১ আসনের সাবেক এমপি প্রফেসর আব্দুল মান্নান, জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাবেক এমপি জয়নাল আবেদীন, মেহেরপুর শহর আওয়ামী লীগের সভাপতি অ্যাড. ইয়ারুল ইসলাম, মেহেরপুর পৌর সভার মেয়র মাহফুজুর রহমান রিটন, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আক্কাছ আলী, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বোরহান উদ্দীন চুন্নু।

আপনার মতামত লিখুন :