মেহেরপুর জেলা আ’লীগের কার্যালয়ে স্মার্ট কর্নারের উদ্বোধন

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  05:36 PM, 17 June 2023

মেহেরপুর প্রতিনিধি:
মেহেরপুর জেলা আওয়ামী লীগের কার্যালয়ে স্মার্ট কর্নারের উদ্বোধন ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৭ জুন) দুপুর ১২টার দিকে সাবেক মন্ত্রিপরিষদ সচিব ও স্মার্ট বাংলাদেশ তারুণ্যের সাধারন সম্পাদক কবির বিন আনোয়ার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে স্মার্ট কর্নারের উদ্বোধন করেন। পরে মেহেরপুর শিল্পকলা একাডেমীতে এ উপলক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
মতবিনিময় সভায় জনপ্রশাসন প্রতিমন্ত্রী ও মেহেরপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ফরহাদ হোসেন এমপি’র (যুমের মাধ্যমে) সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন সাবেক মন্ত্রিপরিষদ সচিব ও স্মার্ট বাংলাদেশ তারুণ্যের সাধারন সম্পাদক কবির বিন আনোয়ার। এসময় সাবেক মন্ত্রীপরিষদ সচিব বলেন, আমাদের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান উন্নত ও স্মার্ট বাংলাদেরে যে সপ্ন দেখেছিলেন, মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা সে লক্ষ্যে নিরলস কাজ করে যাচ্ছেন। স্মার্ট বাংলাদেশ বিনির্মানের যে কর্মযঞ্জ সেটি বাস্তবায়নের জন্য আইটি যোদ্ধা প্রয়োজন। আমরা সে লক্ষ্যে স্মার্ট ও শিক্ষিত রাজনৈতিক কর্মীদের খুজে বের করার যাত্রা শুরু করেছি।
মেহেরপুর জেলা যুবলীগের আহবায়ক কমিটের সদশ্য মিজানুর রহমান হিরনের সঞ্চলনায় মতবিনিময় সভার শুরুতেই স্বাগত বক্তব্য দেন মেহেরপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ খালেক। এসময় উপস্থিত ছিলেন, মেহেরপুর জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক এ্যাড. ইব্রাহীম শাহীন, গাংনী পৌরসভার মেয়র আহম্মেদ আলী, পাবলিক প্রসিকিউটর পল্লব ভাট্টাচার্য, মুজিবনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম তোতা, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মোমিনুল ইসলাম মোমিন, গাংনী উপজেলা আওয়ামী লীগের মকলেছুর রহমান মুকুল, জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুস সলাম বাধণসহ বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা।

আপনার মতামত লিখুন :