মেহেরপুরে বীর মুক্তিযোদ্ধা নুর ইসলামকে পূর্ণ রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  02:21 PM, 31 March 2023

মেহেরপুর সদর উপজেলার বামনপাড়া গ্রামের বীর মুক্তিযোদ্ধা নুর ইসলামকে পূর্ণ রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়েছে। শুক্রবার সকাল ১০ টায় বামনপাড়া কবরস্থানে বীর মুক্তিযোদ্ধা নুর ইসলামকে গার্ড অব অনার প্রদান করা হয়।মেহেরপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ ওবায়দুল্লাহ বীর মুক্তিযোদ্ধার মোরদেহে জাতীয় পতাকা দিয়ে আচ্ছাদিত করে পুষ্পমাল্য অর্পণ করেন। এ সময় পুলিশের একটি চৌকস দল তাকে গার্ড অব অনার প্রদান করেন। সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ওবায়দুল্লাহ রাষ্ট্রের পক্ষে রাষ্ট্রের পক্ষে সালাম গ্রহণ করেন। এ সময় বিহগলে করুন সুর বেজে ওঠে।

মেহেরপুর সদর থানার এস আই মামুন তার সাথে ছিলেন। পরে সেখানে জানাজা শেষে দাফন করা হয়। জানাযা ও দাফন অনুষ্ঠানে অন্যদের মধ্যে বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেম, ক্যাপ্টেন (অবঃ) আব্দুল মালেক, মেহেরপুর অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের অতিরিক্ত পিপি কাজী শহিদুল হক সহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ অংশগ্রহণ করেন।

এর আগের দিন সন্ধ্যার দিকে বীর মুক্তিযোদ্ধা নুর ইসলাম হৃদরোগে আক্রান্ত হয়ে মেহেরপুর-২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল (৭০) বছর। বীর মুক্তিযোদ্ধা নুর ইসলামের স্ত্রী, ২ ছেলে ২ মেয়ে সহ অসংখ্য গুনাগ্রহী রয়েছে।

আপনার মতামত লিখুন :