মেহেরপুরে ফরহাদ হোসেন ও গাংনীতে ডা: সাগর বিজয়ী

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  10:37 PM, 07 January 2024

মেহেরপুর প্রতিনিধিঃ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৭৩ মেহেরপুর-০১ (সদর ও মুজিবনগর) আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন ও ৭৪ মেহেরপুর-০২(গাংনী) আবু সালেহ মোঃ নাজমুল হক সাগর বিজয়ী হয়েছেন। বেসরকারী বার্তা প্রেরন শিট থেকে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।
৭৩ মেহেরপুর-০১ আসনে আ’লীগ মনোনীত নৌকার প্রার্থী জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন ৯৪,৩০৩ ভোট পেয়ে বিজয় অর্জন করেছেন। তার নিকটতম প্রতিদ্বন্দি স্বতন্ত্র প্রার্থী প্রফেসর আব্দুল মান্নান (ট্রাক) পেয়েছেন ৫৭,৬৮২,জাতীয় পার্টির আব্দুল হামিদ ৮২০,সতন্ত্র জয়নাল আবেদীন ১৪৪০,এনপিপির তরিকুল ইসলাম লিটন ৪৫৯ ও মুক্তিজোটের বাবলু জম ২৪১ ভোট পেয়েছেন।
অপরদিকে মেহেরপুর-২ (গাংনী) আসনে আ’লীগ মনোনীত নৌকার প্রার্থী আবু সালেহ মোঃ নাজমুল হক ৭২,৭২৮ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দি স্বতন্ত্র প্রার্থী মোঃ মকবুল হোসেন (ট্রাক) পেয়েছেন ৪৯,৫৯৩,জাতীয় পার্টির কেতাব আলী ৮৯৬,তৃনমুল বিএনপির আব্দুল গনী ২৯১,বাংলাদেশ কংগ্রেস আল ফারুক বাবুল ২৭৩ ও মুক্তিজোটের শাহ জামাল ২৯৪ ভোট পেয়েছেন। বিজয়ের পর দুটি আসনের আওয়ামী লীগের নেতাকর্মীরা বিজয় মিছিল বের করেন।

আপনার মতামত লিখুন :