মেহেরপুরে আগাছা পরিস্কারের নামে লক্ষাধীক টাকার গাছের ডাল গায়েব

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  01:30 PM, 07 November 2022

মেহেরপুর সদর উপজেলা কলেজ রোডের খাদ্যগুদামে আগাছা পরিস্কারের নামে একাধিক গাছের মোটা মোটা ডাল কাটা হয়েছে। বহু পুরাতন চট কড়ই গাছের কাটা ডালের আনুমানিক মুল্য লক্ষাধীক টাকা। কাটার পর লক্ষাধীক টাকার গাছের ডাল কি হয়েছে জানেনা খাদ্যগুদামের কর্মকর্তারা । খাদ্যগুদামের কর্মকর্তারা গাছের ডাল কাটার কথা স্বীকার করে বলেন কোন লিখিত অনুমতি না থাকলেও বিভাগীয় কর্মকর্তার নির্দেশে এগুলো কাটা হয়েছে।
গাছ কাটার সাথে জড়িত দিনমজুর বাবলু ও সেলিম জানান, জেলা খাদ্য অফিস থেকে আমাদের গাছের মোটা ডাল কাটার জন্য দৈনিক চুক্তিত্বে নিয়ে আসা হয়েছে। যে ডালগুলো কাটা হয়েছে তাতে ১০-১৫ সেফটি কাঠ হবে। এর আনুমানিক মূল্য প্রায় লক্ষাধিক টাকা।
মেহেরপুর সদর উপজেলা খাদ্য কর্মকর্তা আহসান কবির জানান, বিভাগীয় কর্মকর্তার মৌখিক নির্দেশে আমি নিরাপত্তা কর্মীদের আগছা পরিস্কারের জন্য বলে ছুািটতে চলে এসেছি। কাটা ডাল কোথায় আছে আমি জানিনা ।
মেহেরপুর জেলার খাদ্য গুদাম কর্মকর্তা (ভার প্রাপ্ত) মনিরুজ্জামান বলেন, গাছের ডাল সম্পর্কে আমার জানা নেই। খোঁজ নিয়ে বিষয়টি দেখবো।
আঞ্চলিক খাদ্য নিয়ন্ত্রক( বিভাগীয় কর্মকর্তা) আব্দুস সালাম বলেন, এমন কোন পত্র দিয়েছি কিনা আমার স্মরন নেই। বিষয়টি আমি খোঁজ নিচ্ছি।

আপনার মতামত লিখুন :