মেহেরপুরে অপহরণ ও ধর্ষণ মামলার আসামী সাহাবুল আটক

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  09:18 AM, 27 June 2022

এবার ১৩ বছর বয়সী শিশু অপহরণ ও ধর্ষণ মামলায় গ্রেফতার হলেন মেহেরপুর সদর উপজেলার রাজাপুর গ্রামের এক সন্তানের জনক অটো চালক সাহাবুল ইসলাম।
গ্রেফতারকৃত সাহাবুল সদর উপজেলার রাজাপুর গ্রামের আহাদ আলীর ছেলে।

গতকাল রবিবার (২৬ জুন), সকালের দিকে মেহেরপুর সদর থানা পুলিশ শহরের বাসস্ট্যান্ড পাড়া থেকে সাহাবুলকে গ্রেফতার করেন।

উল্লেখ্য, গত ২৫ মে ২০২২ মেহেরপুর সদর উপজেলার বন্দর গ্রামের ১৩ বছর বয়সী ৬ষ্ঠ শ্রেনীতে পড়ুয়া এক ছাত্রীকে প্রেমের ফাঁদে ফেলে ভাগিয়ে নিয়ে পালিয়ে যান অটোচালক সাহাবুল।

উক্ত ঘটনায় ভিকটিমের মা বাদী হয়ে অপহরণ ও ধর্ষণের অভিযোগ এনে ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন সংশোধনী ২০০৩ এর ৭/৩০/৯(১) ধারায় মেহেরপুর সদর থানায় একটি মামলা দায়ের করেন। মামলা নং ২৬। তারিখ ২৫/০৬/২০২২ ইং।

মামলার আরেকজন আসামী হলেন, প্রধান আসামী সাহাবুল ইসলামের ছোট বোন একই গ্রামের সাখাওয়াত হোসেনের স্ত্রী স্বপ্না খাতুন।

মামলার তদন্তকারী অফিসার উপ-পরিদর্শক (এসআই) হাবীব জানান, মামলা হওয়ার পর আসামীর মোবাইল ফোন ট্র্যাকিং করে মেহেরপুর শহরের বাসস্ট্যান্ড এলাকা থেকে মামলার প্রধান আসামীকে গ্রেফতার ও ভিকটিমকে উদ্ধার করা হয়েছে।
আটককৃত সাহাবুল ইসলামকে রবিবার দুপুরের দিকে আদালতের মাধ্যমে মেহেরপুর জেল হাজতে এবং ভিকটিমকে আদালতে নেওয়া হয়েছে। ইতিপূর্বে অটো চালক আসামী সাহাবুল ইসলাম আরও একটি মেয়েকে নিয়ে পালিয়ে গিয়েছিল বলে জানা যায়।

সাহাবুল ইসলামের পিতা আহাদ আলী জানান, আমার ছেলে ও মেয়ে পরকিয়া প্রেম করে বাড়ি থেকে পালিয়ে যায়। পরে সদর থানা পুলিশ তাদের হাজির করে দেওয়ার জন্য চাপ সৃষ্টি করেন। পরে গত শনিবার ঢাকা থেকে তাদের দু’জনকে এনে মেহেরপুর সদর থানা পুলিশের হাতে তুলে দিয়েছি।

আপনার মতামত লিখুন :