মেহেরপুরে অনৈতিক সম্পর্কে জড়িত নারীসহ হোটেল মালিক ও তার ছেলে গ্রেফতার

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  05:00 PM, 30 November 2022

প্রেমের ফাঁদে ফেলে শারীরিক সম্পর্ক স্থাপন ও ব্ল্যাকমেইল করে অর্থ আদায় চক্রের হোতা মেহেরপুর শহরের অভিজাত হোটেল আটলান্টিকার মালিক ও তার ছেলে, এক নারীকে গ্রেফতার করেছে পুলিশ।
বুধবার ভোররাতে সদর থানা পুলিশ ও জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) যৌথ অভিযান পরিচালনা করে তাদের আটক করেছে। একটি টিম মেহেরপুর শহরের হোটেল আটলান্টিকায় অভিযান চালিয়ে এই তিন জনকে গ্রেফতার করে।
গ্রেফতারকৃতরা হলেন, মেহেরপুর শহরের শিশুবাগান পাড়ার মৃত কিয়ামুদ্দীনের ছেলে হোটেল আটলান্টিকের মালিক মতিয়ার রহমান (৫২), তার ছেলে মামুন (৩০) ও সদর উপজেলার হিজুলী গ্রামের এনামুল হকের মেয়ে ছন্দা খাতুন(৩০)।
মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, একটি নারী চক্র গড়ে তুলে মেহেরপুর শহরের আভিজাত শ্রেনীর হোটেল আটলান্টিকার মালিক মতিয়ার রহমান ও তার ছেলে মামুন বিভিন্ন ব্যবসায়ী, সরকারি কর্মকর্তা বা অভিজাত শ্রেনীর মানুষকে সুন্দরী নারী দিয়ে প্রেমের ফাঁদে ফেলে শারীরিক সম্পর্ক স্থাপন করে তা ভিডিও ধারণ করেন। এবং সেই ভিডিও দিয়ে ব্লাকমেইল করে অর্থ হাতিয়ে নিচ্ছিল। এই চক্রে বিভিন্ন এলাকার প্রায় ডজ্জনখানেক সুন্দরী নারী রয়েছে।এ চক্রের বাকিদের আটকের চেষ্টা চলছে।

তিনি আরো বলেন, বিকালে আসামিদের ১৬৪ ধারায় জবানবন্দী রেকর্ডের জন্য আদালতে হাজির করা হয়েছে।
উল্লেখ্য, গত ২২ নভেম্বর মেহেরপুর সদর উপজেলার আমঝুপি গ্রামের মনোয়ার হোসেন নামের এক এনজিও কর্মীর সদর থানায় নারী চক্রের প্রধান হোতো প্রিয়া খানকে আসামি করে দণ্ডবিধির ৪১৭/৩৮৫/৩৮৬/৫০৬ ধারায় একটি মামলা করেন। মামলা দেওয়ার পর পুলিশ বিভাগ তদন্ত শুরু করেন। তদন্তে নানা চাঞ্চল্যকর তথ্য বেরিয়ে আসে। তদন্তের অংশ হিসেবে হোটেল আটলান্টিকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে।

আপনার মতামত লিখুন :