মেহেরপুরে অনলাইন জুয়ার অন্যতম প্রধান প্রশনজিৎ হালদার ও সুমন গ্রেফতার

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  03:33 PM, 20 September 2022

অনলাইন জুয়ার সাথে জড়িত থাকার অভিযোগে কোমরপুর গ্রামের প্রশনজিৎ হালদার ও সুমন নামে দুজনকে গ্রেফতার করেছে মেহেরপুর জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) ও সাইবার ক্রাইম ইনভেস্টেগেশন সেল।
প্রশনজিৎ হালদার (২৫) মেহেরপুরের মুজিবনগর উপজেলার কোমরপুর গ্রামের মধু হালদারের ছেলে ও সুমন (২৪) একই গ্রামের নজরুল ইসলামের ছেলে। সোমবার সন্ধ্যার দিকে মেহেরপুর ডিবি পুলিশ ও সাইবার ক্রাইম ইনভেস্টেগেশন সেল যৌথভাবে এ অভিযান পরিচালনা করে। এসময় সুমনের বাসা থেকে ২ লক্ষ ১ হাজার ১শ টাকা উদ্ধার করে অভিযান পরিচালনাকারী দল।
ডিবি পুলিশ জানান গোপন সূত্রে খবর পেয়ে মেহেরপুর জেলা গোয়ন্দা পুলিশের অফিসার ইনচার্জ সাইফুল আলম ও সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল কর্মকর্তা এস আই মনিরের নেতৃত্বে পুলিশের একটি যৌথদল মুজিবনগর উপজেলার কোমরপুর গ্রামে অভিযান চালিয়ে প্রশনজিৎ হালদার ও সুমনকে আটক করে। আটককৃত প্রশনজিৎ হালদার ও সুমনের এজেন্ট নাম্বার থেকে প্রতিদিন ১৫-১৬ লক্ষ টাকা ট্রানজেকশন হওয়ায় তাদের সমন্ধে খেঁাজ নেওয়া শুরু কওরে পুলিশ । পরে জানা যায় তারা আনলাইন জুয়ার সাথে জড়িত।
উল্লেখ্য গত ২৪ আগস্ট অনলাইন জুয়ার এজেন্ট বদরুদ্দোজা রয়েলকে গ্রেফতার করে ডিবি পুলিশ। রয়েলের স্বীকারোক্তি অনুযায়ী পুলিশ আরো ১৬ জনের বিরুদ্ধে মামলা দায়ের করে। যারা অনলাইন জুয়ার এজেন্ট হিসেবে কাজ করছে। এর কিছুদিন পর ১১ সেপ্টেম্বর পুলিশ ওই ১৬ জনের মধ্যে শামিম নামের এক এজেন্টের পরিচালনাকারী নিমাই হালদার নামের একজনকে আটক করে। তবে রয়েলকে আটকের প্রায় এক মাস হতে চললেই বাকি ১৬ এজেন্টের কেউ গ্রেফতার হয়নি। ফলে অনলাইন জুয়ার রমরমা ব্যবসা এখনো তারা চালিয়ে যাচ্ছে।

আপনার মতামত লিখুন :