মেহেরপুরের গাংনীতে অগ্নীকাণ্ডে ৫ লাখ টাকার মালামাল ভষ্মিভুত

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  05:12 PM, 29 March 2022

মেহেরপুরের গাংনী উপজেলার গাড়াডোব গ্রামের কুঠিপাড়ায় কৃষক আমানুল হকের বাড়িতে এক ভয়াবহ অগ্নীকাণ্ডে নগদ ৩ লাখ টাকাসহ অন্ততঃ ৫ লাখ টাকার মালামাল ভষ্মিভুত হয়েছে বলে দাবী করেছেন গৃহকর্তা। সোমবার রাতে এ অগ্নীকাণ্ডের ঘটনাটি ঘটে।

গৃহকর্তা আমানুল হক জানান, রাতে খাবার খাওয়ার প্রস্তুতি নিচ্ছিল বাড়ির সবাই। হঠাত প্রতিবেশিরা রান্না ঘরে আগুন দেখতে পেয়ে জানালে তা নেভানোর চেষ্টা করা হয়। সেই সাথে বামন্দী ফায়ার সার্ভিসকে খবর দেয়া হয়। মুহুর্তে রান্না ঘর থেকে আগুন ছড়িয়ে পড়ে অন্যান্য ঘরে। এতে নগদ ৩ লাখ টাকা, আসবাবপত্র, ধান গমসহ অন্ততঃ ৫ লাখ টাকার মালামাল ভষ্মিভুত হয়। বর্তমানে ভুক্তভোগি পরিবারটি খোলা আকাশের নিচে বসবাস করছে।

গাংনীর বামন্দী ফায়ার সার্ভিস স্টেশনের সাব-অফিসার ইসাহক আলী জানান, সংবাদ পাওয়ার পর পরই একটি টীম ঘটনাস্থলে পৌঁছায়। কিন্তু তার আগেই সব পুড়ে ভষ্মিভুত হয়। বৈদ্যুতিক শর্টসার্কিটে এ অগ্নীকাণ্ডের সুত্রপাত বলে ধারণা করছে ফায়ার সার্ভিস।

গাংনী উপজেলা নির্বাহী অফিসার মৌসুমী খানম জানান, ইতোমধ্যে ভুক্তভোগী পরিবারটিকে আবেদন দিতে বলা হয়েছে। আবেদন পেলে তাদেরকে সরকারী সহায়তা প্রদান করা হবে।

আপনার মতামত লিখুন :