মুজিবনগরে জামায়াতে ইসলামীর ৮নারী কর্মী আটক

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  09:08 PM, 26 July 2023

মেহেরপুরের মুজিবনগরে আট জামাত ইসলামের নারী কর্মীকে আটক করেছে পুলিশ। বুধবার(২৬ জুলাই) দুপুরে মুজিবনগর উপজেলার খানপুর গ্রাম থেকে তাদের আটক করে।

আটকৃতরা হলো, খাঁনপুর গ্রামের শরিফুল ইসলামের স্ত্রী সালমা খাতুন (৩১), সুমন আলীর স্ত্রী জেসমিন খাতুন (৩৪), ফিরোজ আলীর স্ত্রী নাসিমা খাতুন (৩৫),আবু সিদ্দিকীর স্ত্রী জামায়াতের নারী নেত্রী রেবেকা খাতুন (৩৫), আসাদুল হকের স্ত্রী কুলচম খাতুন (৩৮),মনোয়ার হোসেন এর স্ত্রী জুলেখা খাতুন (২১), শরিফ উদ্দীনের স্ত্রী শান্তনা খাতুন (৩২) ও মুকুল আলীর স্ত্রী শামসুন্নহার (৩৭)।

মুজিবনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী রাসেল গাংনীর চোখ’কে জানান, খানপুর গ্রামের আবু বক্কর সিদ্দিক এর বাড়িতে জামাত ইসলামের নারী কর্মীরা বিপুল সংখ্যক বই ও লিফলেট নিয়ে সরকার বিরোধী নাশকতা মূলক কার্যকলাপ, উগ্র জনমত সৃষ্টির পরিকল্পনা সভা করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে থানা পুলিশের একটি টিম অভিযান চালিয়ে আট নারী জামাত কর্মীকে আটক করে। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে কয়েকজন নারী জামাত কর্মী পালিয়ে যায়।
আটককৃতদের বিরুদ্ধে ২০০৯ (সংশোধনী)/২০১৩ এর ৬/৭/১০ ধরায় তাদের নামে মামলা করা হয়েছে। গ্রেফতার হওয়া আট জনসহ অজ্ঞাতনামা আরও ১৫/২০ জনকে আসামি করে মামলাটি দায়ের করেছে পুলিশ। আটককতৃদেরকে মেহেরপুর আদালতে সোপর্দ করা হয়েছে।

 

আপনার মতামত লিখুন :