বিএনপির হাতে হারিকেন ধরিয়ে দিয়েছে শুধু বাঁশটা বাকি আছে- মেয়র রিটন

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  09:40 PM, 17 August 2022

মেহেরপুর পৌরসভার মেয়র ও জেলা যুবলীগের আহ্বায়ক মাহফুজুর রহমান রিটন বলেছেন বিএনপি’র হাতে হারিকেন ধরিয়ে দিয়েছেন মির্জা ফখরুল ইসলাম এবং তারেক রহমান, শুধু বাঁশ দেওয়াটা বাকি আছে।

তিনি আরো বলেন দেশে পর্যাপ্ত বিদ্যুৎ রয়েছে,বিদ্যুৎ মজুদের লক্ষ্যে লোডশেডিং এর ব্যবস্থা করা হয়েছে।আর এটাকেই ইস্যু করে বিএনপি নেতাকর্মীরা হাতে হারিকেন নিয়ে রাস্তায় নেমেছে।২০০৫ সালের ১৭ই আগস্ট সারাদেশে তৎকালীন জঙ্গিবাদী বিএনপি-জামাত জোট সরকারের সিরিজ বোমা হামলার প্রতিবাদে মেহেরপুর জেলা যুবলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশে একথা বলেন তিনি।২০০৫ সালের ১৭ই আগস্ট সারাদেশে তৎকালীন জঙ্গিবাদী বিএনপি-জামাত জোট সরকারের সিরিজ বোমা হামলার প্রতিবাদে মেহেরপুর জেলা যুবলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার সন্ধ্যায় মেহেরপুর কমিউনিটি সেন্টার থেকে শুরু করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে আবারো কমিউনিটি সেন্টারে এসে বিক্ষোভ মিছিলটি শেষ হয়। এবং পরে সেখানে সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে মেহেরপুর পৌরসভার মেয়র মাহফুজুর রহমান রিটনের সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন মেহেরপুর জেলা যুবলীগের যুগ্ন আহবায়ক শহিদুল ইসলাম পেরেশান, মেহেরপুর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মফিজুর রহমান, মেহেরপুর সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও দুই নম্বর ওয়ার্ড কাউন্সিলর আল মামুন প্রমূখ।
এই সময় সেখানে উপস্থিত ছিলেন মেহেরপুর জেলা যুবলীগ নেতা ইয়ানুস আলী, মেহেরপুর জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক জুয়েল রানা, কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মাসুদ রানা, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আবু মোর্শেদ শোভন সরকার প্রমূখ।

আপনার মতামত লিখুন :