বাংলাদেশ মুক্তিযুদ্ধের চেতনা নিয়ে এগিয়ে যাবে- বিচারপতি আবু জাফর সিদ্দিকী

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  01:26 PM, 21 December 2022

বাংলাদেশ সুপ্রিম কোর্টের আপিল বিভাগের বিচারপতি মো: আবু জাফর সিদ্দিকী বলেছেন, বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে বাংলাদেশ মুক্তিযুদ্ধের চেতনা নিয়ে এগিয়ে যাবে। সুখি সমৃদ্ধশালী অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়তে হবে। রাষ্ট্রের তিন স্তম্ভ বিচার বিভাগ, আইন বিভাগ এবং প্রশাসন বিভাগ সম্বন্বয়ে এদেশকে এগিয়ে নিতে হবে। আজ বুধবার সকাল সাড়ে ১১টায় মেহেরপুরের ঐতিহাসিক মুজিবনগরের মুক্তিযুদ্ধে শহীদদের শ্রদ্ধা জানানোর পর সাংবাদিকদের প্রশ্নোত্তরে একথা বলেন তিনি।
সাংবাদিকগন আদালতে আসামীর ১৬৪ জবানবন্দির নথি ফঁাস এবং উচ্চ আদালতের নির্দেশ সত্বেও অবৈধ ইটভাটা বন্ধ না হওয়া প্রসঙ্গে দৃষ্টি আর্কষণ করলে তিনি বলেন- বিষয়গুলো নিয়ম অনুযায়ী আদালতের কাছে আসলে আদালত বিষয়গুলো দেখবে। এই সময় হাইকোর্ট বিভাগের বিচারপতি আবু তাহের মো: সাইফুর রহমান তঁার সাথে ছিলেন। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মেহেরপুর জেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড আব্দুস সালাম, মুজিবনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা অনিমেশ বিশ্বাস এবং বাগোয়ান ইউপি চেয়ারম্যান আয়ুব হোসেন।
বিচারপতি মেহেরপুরের মুজিবনগর পরিদর্শন ও শ্রদ্ধা নিবেদন শেষে তঁার নিজ গ্রাম কুষ্টিয়া জেলার মীরপুর উপজেলার আটিগ্রামের উদ্দেশ্যে রওয়ানা দেন। সেখানে জাহানারা উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ে মেধাবী ছাত্র ছাত্রীদের সম্বর্ধনা ও জাস্টিস আবু জাফর সিদ্দিকী টেকনিক্যাল ইন্সটিটিউটে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন।

আপনার মতামত লিখুন :