বগুড়া সদরের গোকুলে অবসরপ্রাপ্ত বৈজ্ঞানিক কর্মকর্তা আলহাজ্ব সিরাজুল ইসলাম নবাব আলী মন্ডলের জানাযার নামাজ সম্পন্ন….

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  07:38 PM, 14 August 2021

বগুড়া সদরের গোকুল মন্ডলপাড়া গ্রামের নিবাসী অবসরপ্রাপ্ত বৈজ্ঞানিক কর্মকর্তা ও সম্পাদক সমাজ সেবক আলহাজ্ব সিরাজুল ইসলাম নবাব আলী মন্ডল(৯০) গত শুক্রবার সন্ধ্যা ৭ ঘটিকায় বার্ধক্য জনিত কারনে ইন্তেকাল করেছেন।
(ইন্না লিল্লাহী ওয়া ইন্না ইলাহী রাজিউন) মৃত্যূকালে তিনি স্ত্রী,৫ ছেলে,১মেয়ে, জামাই, নাতী,নাতনী সহ অসংখ্য আত্নীয় স্বজন রেখে গেছেন।
মৃত্যূর আগে তিনি স্থানীয় তছলিম উদ্দিন উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি, কেন্দ্রীয় ঈদগাঁহ মাঠের সাধারন সম্পাদক ও সামাজিক সংগঠনের সাথে সম্পৃক্ত ছিলেন। শনিবার বাদ জোহর স্থানীয় ঈদগাঁহ মাঠে মরহুমার জানাযার নামাজ সম্পন্ন হয়েছে। জানাযার নামাজ পূর্বে মরহুমের বিদেহী আত্নার মাগফেরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জানিয়ে বক্তব্য রাখেন গোকুল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ সওকাদুল ইসলাম সরকার সবুজ,বগুড়া জেলা যুবলীগের সাধারন সম্পাদক ও স্থানীয় তমিরুন্নেসা বালিকা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আমিনুল ইসলাম ডাবলু,সদর উপজেলা বিএনপির আহ্বায়ক ও সাবেক চেয়ারম্যান আলহাজ্ব এ্যাডঃ সোলায়মান আলী,সদর উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও জেলা বিএনপির সাবেক যুগ্ন সাধারন সম্পাদক এইচ এস মাফতুন আহম্মেদ খাঁন রুবেল,ইউনিয়ন বিএনপি ও স্থানীয় তছলিম উদ্দিন উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ফেরদৌস আলম পিলু, যুব উন্নয়ন কর্মকর্তা দেলোয়ার হোসেন,কেন্দ্রীয় ঈদগাঁহ মাঠের ইমাম আলহাজ্ব মাওঃ মোঃ আমিনুর রহমান।
জানাযার নামাজে উপস্থিত ছিলেন ইউপি সদস্য আলী রেজা তোতন, আইয়ুব খাঁন,এমদাদুল হক দুলাল, সাজেদুল ইসলাম সুজন, সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহ্বায়ক সাইফুল ইসলাম সরকার,তমিরুন্নেসা বালিকা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সাবেক সভাপতি ও সমাজ সেবক একেএম কাওছার আলী খোকন সরকার, সমাজ সেবক এবিএম মিলন,ডাঃ শফিকুল ইসলাম মিঠুন, শফিকুল ইসলাম, রবিউল ইসলাম রাজ,মিসফাকুর রহমান উজ্জল,মেহেদী হাসান জুয়েল,বেলাল হোসেন মহাস্থান প্রেস ক্লাবের সাধারন সম্পাদক এস আই সুমন,সদস্য আব্দুল বারী সহ বিভিন্ন সামাজিক সংগঠন,বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, শুশিল সমাজের নেতৃবৃন্দ সহ মরহুমের আত্নীয় স্বজন ও মুসল্লীবৃন্দ।
জানাযার নামাজে ইমামতি করেন মরহুমের বড় ছেলে রাজশাহী বিশ্ব বিদ্যালয়ের প্রফেসর ড. মোঃ নূরুল আলম।

আপনার মতামত লিখুন :