দুর্গাপুরে সাংবাদিককে হত্যাচেষ্টা ও হাতুড়িপেটার ঘটনায় থানায় মামলা দায়ের

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  09:52 PM, 16 June 2023

দুর্গাপুর(নেত্রকোনা) প্রতিনিধিঃ নেত্রকোনার দুর্গাপুরে সাংবাদিক কলি হাসানকে হত্যাচেষ্টা ও হাতুড়ি দিয়ে পিটিয়ে মারাত্মক জখম করার ঘটনায় দুর্গাপুর থানায় মামলা দায়ের করা হয়েছে। ১৫ জুন বিকেলে ভুক্তভোগীর স্ত্রী সাজেদা আক্তার সাজু বাদী হয়ে মামলাটি দায়ের করেন। মামলা নং -২০।

মামলার অভিযোগপত্র থেকে জানা যায়,গত ৯ জুন দিবাগত রাত সাড়ে ১১টার দিকে দুর্গাপুর পৌরসভার বাগিচাপাড়া এলাকার টিচার্স লেন সংলগ্ন রাস্তায় উপর পরিকল্পিতভাবে কলি হাসানের পথরোধ করে অতর্কিত আক্রমণ করে দুর্গাপুর পৌরসভার খরস এলাকার আব্দুল হাকিমের ছেলে হান্নান মিয়া (৩৮) ও একই উপজেলার চন্তিগড় ইউনিয়নের দিবারপাড়া এলাকার ইমাম হোসেনের ছেলে আসাদ (৩৭) সহ অজ্ঞাতনামা আরো ৩ জন। এসময় তারা হাতুড়ি দিয়ে এলোপাতাড়ি মারতে থাকে। কলি হাসান নিজেকে বাঁচাবার চেষ্টা করলে দুর্বৃত্তরা তার ডান হাত ভেঙে ফেলে। পরে ডান পায়ে উপর্যুপরি আঘাত করে মারাত্মক জখম করে৷

হামলা চলাকালে তারা দুটি মোবাইল ফোনসেট ও নগদ টাকা ছিনিয়ে নেয়। রক্তাক্ত জখম অবস্থায় কলি হাসানের চিৎকারে আশপাশের বাড়ির লোকজন বেরিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। এসময় তারা এই সাংবাদিককে হত্যার হুমকি দিয়ে যায়।

সাংবাদিক কলি হাসান ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিয়ে বর্তমানে বেডরেস্ট অবস্থায় রয়েছেন। সরেজমিন গিয়ে কথা বলে জানা গেছে,বর্তমানে তিনি খুব দুর্বিষহ অবস্থায় রয়েছেন। তার উপর হামলাকারী দুর্বৃত্তদের তিনি উপযুক্ত শাস্তির দাবি জানান।

এই হামলার ঘটনায় নিন্দা জানিয়েছে দুর্গাপুর সাংবাদিক সমিতি এবং সুশীল সমাজের নাগরিকরা। অবিলম্বে হামলাকারীদের গ্রেফতারের দাবি জানান তারা।

সাংবাদিক কলি হাসান দীর্ঘ এক যুগেরও বেশি সময় যাবত সাংবাদিকতা করছেন। তিনি বর্তমানে দৈনিক আমাদের সময় পত্রিকার দুর্গাপুর উপজেলা প্রতিনিধি হিসেবে কর্মরত রয়েছেন। এছাড়া তিনি দুর্গাপুর সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন। তিনি বর্তমানে আরো বেশকিছু সামাজিক সংগঠনের সঙ্গে সম্পৃক্ত রয়েছেন।

শুক্রবার রাতে মামলা হওয়ার বিষয়টি নিশ্চিত করে দুর্গাপুর থানার ওসি শিবিরুল ইসলাম বলেন, আসামীদের ধরতে অভিযান চলছে।

আপনার মতামত লিখুন :