নিজ বাড়ী থেকে মদ ও ফেন্সিডিলসহ দম্পতি গ্রেপ্তার

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  06:36 PM, 29 September 2021

দিনাজপুরের বিরামপুর থানা পুলিশের বিশেষ অভিযান পরিচালনা করে ভারতীয় ২ প্যাকেট অফিসার চয়েজ মদ ও ৭ বোতল ভারতীয় নিসিদ্ধ ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী দম্পতিকে গ্রেফতার করেছে বিরামপুর থানা পুলিশ।

 

গ্রেফতারকৃত আসামীরা হলেন- উপজেলার কাটলা ইউনিয়নের রনগাঁও গ্রামের মৃত হোসেন আলী শেখের পুত্র ইসমাইল হোসেন(৪৫) ও ইসমাইল হোসেনের স্ত্রী জুলেখা খাতুন (৩৫)। এই সূত্রে বিরামপুর থানা পুলিশ জানায়।

বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত’র দিক-নির্দেশনায় (২৯ সেপ্টেম্বর) বুধবার ভোর সোয়া ৫ টার সময় গোপন সংবাদের ভিত্তিতে থানার এসআই নুর আলম সিদ্দিকের নেতৃত্বে ও সঙ্গীয় ফোর্সসহ বিরামপুর উপজেলার কাটল ইউনিয়নের রনগাঁও গ্রামের ইসমাইল হোসেনের বসতবাড়িতে অভিযান পরিচালনা করে আমদানি নিষিদ্ধ ভারতীয় ৭ বোতল ফেন্সিডিল, ২ প্যাকেট অফিসার চয়েজ মদ, ১৫টি ফেন্সিডিলের খালি বোতল ও ৫ টি এমকেডিলের খালি বোতল উদ্ধারসহ মাদক ব্যবসায়ী দম্পতি ইসমাইল হোসেন ও জুলেখা খাতুন কে হাতে নাতে গ্রেপ্তার করে পুলিশ।

জানতে চাইলে, বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় বিরামপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ী দম্পতিকে বুধবার দুপুরে দিনাজপুর বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

আপনার মতামত লিখুন :