গাংনীর সাহারবাটিতে নৌকার নির্বাচনী অফিসে অগ্নি সংযোগের ঘটনায় প্রতিবাদ সভা

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  11:24 PM, 02 November 2021

মেহেরপুরের গাংনী উপজেলার ৭ নং সাহারবাটি ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর নির্বাচনী অফিসে অগ্নি সংযোগের বিরুদ্ধে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার সন্ধ্যায় সাহারবাটি চারচারা বাজার কার্যালয়ে এই প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। নৌকা প্রতিকের মনোনীত প্রার্থী মশিউর রহমানের সভাপতিত্বে বক্তব্যে রাখেন মেহেরপুর জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক নুরজাহান বেগম, সাহারবাটি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান গোলাম ফারুক, সাহারবাটি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তৌহিদ মুর্শেদ অতুল, অনুষ্ঠান পরিচালনা করেন গাংনী উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি তৌহিদুল ইসলাম।

সভায় বক্তারা বলেন ১১ তারিখে আসন্ন ইউপি নির্বাচনকে যারাই বানচাল করার চেষ্টা করবে তাদেরকে শক্ত হাতে প্রতিহত করা হবে। প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করে বক্তরা আরও বলেন বাংলাদেশ আওয়ামী লীগ শান্তি প্রিয় একটি দল এই শান্তির ধারাকে জামাত বিএনপি মদদে যারা বিঘ্ন ঘটানোর চেষ্টা করবে তাদেরকে আইনের আওতায় এনে উপযুক্ত বিচার করার । কোনো ভাবেই আসন্ন নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে দেওয়া হবে না। সভায় ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আতাউর রহমান টোকনসহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্র লীগ সহ অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত সোমবার রাতে সাহারবাটি ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের নৌকার নির্বাচনী অফিস ও ভাটপাড়া গ্রামের নির্বাচনী অফিসে অগ্নিসংযোগের ঘটনা ঘটে।

আপনার মতামত লিখুন :