নৌকার মনোনীত প্রার্থী কমল’র গণসংযোগ

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  10:20 PM, 02 November 2021

আসন্ন ১১-ই নভেম্বর দ্বিতীয় ধাপের ইউপি নির্বাচন উপলক্ষে গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন মেহেরপুর গাংনী উপজেলা বামন্দী ইউনিয়নের নৌকার মনোনীত প্রার্থী ওবায়দুর রহমান কমল।আজ মঙ্গলবার এ গণসংযোগ করেন।

গণসংযোগকালে নৌকার মনোনীত প্রার্থী ওবায়দুর রহমান কমল ইউনিয়নের বিভিন্ন গ্রামের সাধারণ জনগণের সাথে পাড়া-মহল্লায়,চায়ের দোকানে বিভিন্ন শ্রেণীর পেশার মানুষের কাছে নৌকা মার্কা প্রতীকের সমর্থন ও ভোট প্রার্থনা করেন।

নৌকা মার্কার প্রার্থী ওবায়দুর রহমান কমল বলেন, আসন্ন ইউপি নির্বাচনে আমাকে আপনারা ভোট দিয়ে জয়যুক্ত করে সাধারন মানুষের কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করার সুযোগ করে দেওয়ার জন্য উদাত্ত আহ্বান জানাচ্ছি। সাথে বামন্দী ইউনিয়নের জরাজীর্ণ অবস্থার উন্নয়নের লক্ষ্যে আমি আমার সর্বোচ্চ টুকরো দিয়ে কাজ করতে চাই। ইউনিয়ন পরিষদের বিভিন্ন গ্রামের পাড়া-মহল্লার রাস্তাগুলো বেহাল দশা আমার ইউনিয়ন পরিষদের যেটুকু বরাদ্দ আছে সেটুকু দিয়ে আপনাদের সাথে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করতে চাই। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য নৌকা প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করার জন্য তিনি সকলের কাছে অনুরোধ জানান।

 

 

 

আপনার মতামত লিখুন :