মেহেরপুরে ৬টি ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ২৮

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  11:33 PM, 02 November 2021

তৃতীয় দফায় মেহেরপুরের দুটি উপজেলার ৬টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে শেষ দিনে পর্যন্ত ২৮ জন চেয়ারম্যান প্রার্থী মনোনয়ন পত্র জমা দিয়েছেন। এর মধ্যে গাংনী উপজেলার ৪টি ইউনিয়নে ২১ ও মেহেরপুর সদরে দুটি ইউনিয়নে ৭জন প্রার্থী রিটানিং অফিসারের কাছে মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

তফসিল অনুযায়ী মনোনয়নপত্র বাছাই ৪ নভেম্বর ও প্রত্যাহারের শেষ সময় ১১ নভেম্বর, ১২ নভেম্বর প্রতীক বরাদ্দ, ভোটগ্রহণ হবে ২৮ নভেম্বর।

জেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে,মেহেরপুর সদর উপজেলার বুড়িপুতা ইউনিয়নে আওয়ামীলীগ সমর্থিত শাহ জামাল,আমিরুল ইসলাম ও রেজাউল হক। কুতুবপুর ইউনিয়নে আওয়ামীলীগ সমর্থিত সাবেক চেয়ারম্যান ইদ্রীস আলী,সাইফুল ইসলাম,সেলিম হোসেন,ইসলামী আন্দোলনের রোকুনুজ্জামান।

গাংনী উপজেলার কাজিপুর ইউনিয়নে,আওয়ামীলীগ সমর্থিত মো: রেজাউল হক,সাবেক চেয়ারম্যান মো: আলম হোসেন,আব্দুল আলিম,আব্দুর রউফ,আব্দুর রশিদ,গোলাম সারোয়ার আজম ও আব্বাস আলী।

ষোলটাকা ইউনিয়েনে আওয়ামীলীগ সমর্থিত মো: দেলবার হোসেন,বর্তমান চেয়ারম্যান মনিরুজ্জামান মনি,আনোয়ার পাশা ও জাতীয় পার্টির জান মো: মিন্টু।

ধানখোলা ইউনিয়নে,আওয়ামীলীগ সমর্থিত সাবেক চেয়ারম্যান আব্দুর রাজ্জাক,বর্তমান চেয়ারম্যান আখেরুজ্জামান,আলী আজগর,রিপন হোসেন ও ইসলামী আন্দোলনের তহিরুল ইসলাম।

রায়পুর ইউনিয়নে আওয়ামীলীগ সমর্থিত বর্তমান চেয়ারম্যান গোলাম সাকলায়েন সেপু,সাবেক চেয়ারম্যান আলফাজ উদ্দীন ও আব্দুর রব,হুমায়ন কবির,হাফিজুর রহমান।

জেলা নির্বাচন কর্মকর্তা আবু আনসার জানিয়েছে,কাজিপুর ও ষোলাটাকা ইউপিতে গাংনী উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো: আলাউদ্দীন,ধানখোলা ও রায়পুর ইউপিতে জনস্বাস্থ্য’র সহকারী প্রকৌশলী মাহফুজুর রহমান ও মেহেরপুর সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা কবির উদ্দীনকে কুতুবপুর ও বুড়িপুতা ইউনিয়নে রিটানিং অফিসারের দায়িত্ব দেয়া হয়েছে।

আপনার মতামত লিখুন :