গাংনীতে সড়ক দুর্ঘটনার বৃদ্ধ নিহত,টাকা দিয়ে মীমাংসার চেষ্টা চলছে

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  10:48 PM, 29 April 2021

মেহেরপুরের গাংনীতে সড়ক দুর্ঘটনায় সাতু মন্ডল(৭০) নামে বৃদ্ধ পুলিশের নারী মোটরসাইকেল চালকের ধাক্কায় নিহত হয়েছে।আজ বৃহস্পতিবার সন্ধা সাড়ে ৬টার দিকে উপজেলার যুগিন্দা গ্রামে এ দুর্ঘটনা ঘটে।নিহত সাতু মন্ডল উপজেলার যুগিন্দা গ্রামের খ্রিষ্টান পাড়ার ওসরু মন্ডলের ছেলে। মোটরসাইকেলচালক পুলিশ কনস্টেবল সিমা খাতুন মেহেরপুর সদর উপজেলার আমঝুপি গ্রামের হযরত আলীর মেয়ে। সিমা খাতুন বর্তমানে ঝিনাইদহ জেলা পুলিশে কর্মরত রয়েছে।

স্থানীয় সূত্রে জানাযায়, নারী পুলিশে পুলিশের কনস্টেবল সিমা খাতুন তার ভগ্নিপতি জুগিন্দা গ্রামের কাশেমের ছেলে মিনারুল ইসলাম কে দেখতে আসলে বাসায় ফিরে যাওয়ার সময় সাতু মন্ডল কে ধাক্কা দিলে রাস্তায় পড়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ সময় ওই নারী কনস্টেবলকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলেও বৃদ্ধার লাশ টাকা দিয়ে মীমাংসার চেষ্টা চলছে বলে জানিয়েছে এলাকাবাসী। স্থানীয়রা আরো জানান, ওই নারী কনস্টেবল একই গ্রামের মৃত খোদা বক্স এর ছেলে সালাউদ্দিনের আত্মীয় হয় তিনি গাংনী থানায় গিয়ে টাকা পয়সা দিয়ে মীমাংসার চেষ্টা চালাচ্ছেন।

এ বিষয়ে সালাউদ্দিন এর কাছে জানতে চাওয়া হলে তিনি জানান, তার পরিবারের লোকজনকে নিয়ে আমরা থানায় গিয়েছিলাম। কোন লিখিত অভিযোগ দিয়েছেন কিনা এমন প্রশ্নের জবাবে তিনি উত্তর দিতে গড়িমসি করেন।

গাংনী থানার ওসি মোঃ বজলুর রহমান জানান, বিষয়টি শুনেছি,পরিবারের পক্ষ থেকে এখন পর্যন্ত কোন লিখিত অভিযোগ দেয়নি লিখিত অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

মেহেরপুর জেলা পুলিশ সুপার এসএম মুরাদ আলি জানান, বিষয়টি আমার জানা নেই পরিবারের পক্ষ থেকে একটি লিখিত অভিযোগ পেলে আমাদের পক্ষ থেকে ভালো হয়। আমরা অনেক সময় দেখি সড়ক দুর্ঘটনার নিহতের পরিবারেরা অনেক সময় মীমাংসা করে ফেলে।

 

উল্লেখ্য সংবাদ লেখার আগ পর্যন্ত টাকা দিয়ে মীমাংসা করে,নিহতের লাশ সৎকার করার চেষ্টা চলছে।

আপনার মতামত লিখুন :