গাংনীতে অপহরণের সাথে সম্পৃক্ততার অভিযোগে রামনগরের জান্নাত পুলিশের হাতে আটক

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  11:21 PM, 29 April 2021

মেহেরপুরের গাংনীতে অপহরণের সাথে সম্পৃক্ততার অভিযোগে রামনগরের মটরসাইকেল মেকানিক জান্নাতকে (২৬) আটক করেছে গাংনী থানা পুলিশ। বৃহস্পতিবার সন্ধ্যায় গাংনী থানার এসআই জহির রায়হান সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার রামনগর গ্রাম থেকে তাকে আটক করে। আটককৃত জান্নাত ওই গ্রামের দক্ষিণ(গোরস্থান) পাড়ার আজাদ আলী ছেলে।

মামলা সূত্রে জানা যায়, গত ১৪ই মার্চ মেহেরপুর গাংনী উপজেলা সহড়াতলা গ্রামের মৃত উজির আলীর ছেলে মিনারুল ইসলাম(৩৮) অপহরণ হয়। এ ঘটনায় মিনারুলের স্ত্রী বেবী নাজনীন বাদী হয়ে রামনগর গ্রাম আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলীর ছেলে রোকনুজ্জামান খোকন, সালোয়ার খাঁ এর ছেলে মিন্টুসহ ৬ জনকে আসামী করে একটি অপহরণ মামলা করে। ওই অপহরণ কাজে ব্যবহৃত প্রাইভেট কারের মালিক মটরসাইকেল মেকানিক জান্নাত দাবী মিনারুলের স্ত্রীর।

এই অপহরণ মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই জহির রায়হান জানান, এই মামলায় আসামী মিন্টুকে ইতোমধ্যে আটক করা হয়েছে। একজন আসামী কোর্টে আত্মসমর্পণ করেছে, আরেক আসামী হাইকোট থেকে জামিন নিয়েছে। রোকনুজ্জামান খোকন পলাতক রয়েছে। এছাড়া একজন আসামীর বাড়ি ভারতে। অপহরণ কাজে জান্নাতের গাড়ি ব্যবহার করা হয়েছে মর্মে তাকে আটক করা হয়েছে।

গাংনী থানার অফিসার ইনচার্জ বজলুর রহমান জানান, জান্নাত এজাহার ভুক্ত আসামী নয়। এই অপহরণ কাজে তার গাড়ি ব্যবহার করা হয়েছে এমন অভিযোগ আছে। সে তদন্ত্বপূর্বক আসামী। তাকে জিজ্ঞাসাবাদ করা হবে। তদন্ত্ব শেষে সিদ্ধান্ত নেওয়া হবে।

আপনার মতামত লিখুন :