গাংনীতে স্মার্ট বাংলাদেশ শীর্ষক সেমিনার

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  10:09 PM, 29 May 2023

রাজশাহী মেডিকেল কলেজের সাবেক সাধারণ সম্পাদক ও সভাপতি ডা. এ এস এম নাজমুল হক সাগর এর উদ্যোগে স্মার্ট বাংলাদেশ গঠনে যুবসমাজের ভূমিকা শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৯ মে) বিকালে মেহেরপুরের গাংনী হাসপাতাল বাজারে নিজ কার্যালয়ে এর সেমিনার অনুষ্ঠিত হয়।
মেহেরপুর জেলা ছাত্রলীগের সহ-সভাপতি শাহজাহান সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন রাজশাহী মেডিকেল কলেজের সাবেক সাধারণ সম্পাদক ও সভাপতি ডা. এ এস এম নাজমুল হক।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, বাংলাদেশের উন্নয়ন ও অগ্রযাত্রাকে এগিয়ে নিতে ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে স্নার্ট বাংলাদেশ গড়তে যুব সমাজকে দক্ষ জনশক্তিতে পরিণত করার কাজ করে যাচ্ছে। তিনি আরো বলেন, আজকের যুবক আগামী দিনের ভবিষ্যৎ। বাংলাদেশকে বিশ্বের দরবারে মাথা উঁচু করে দাঁড় করাতে যুবকদের দক্ষ জনশক্তিতে পরিণত করতে হবে। সুস্থ ধারায় রাজনীতি প্রতিষ্ঠিত করতে হলে যুবকদের এগিয়ে আসতে হবে এবং সুস্থ রাজনীতির মাধ্যমে কেবলমাত্র দেশ এগিয়ে নিয়ে যাওয়াই সম্ভব।

এ সময় ইংরেজি সাহিত্যিক আবুল বাশার, গাংনী সরকারি ডিগ্রী কলেজের প্রভাষক (বাংলা) আবুল হাসনাতসহ বিভিন্ন এলাকা থেকে আগত যুবকেরা বক্তব্য রাখেন।

আপনার মতামত লিখুন :